এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খানের একের পর এক ছবি দর্শকপ্রিয়তা পাচ্ছে। এপার বাংলা মতো ভারত বাংলাতেও সমানভাবে জায়গা করে নিয়েছেন শাকিব খান। দিয়েছেন বেশ কয়েকটি সুপারহিট ছবি। তাইতো ওপার বাংলার সুন্দরীরা মুখিয়ে থাকেন শাকিবের নায়িকা হতে।

 

এবার আরও একবার শাকিব খানের নায়িকা এপার বাংলার টলি সুন্দরী দর্শনা বণিক। ওয়েব সিরিজ ও বেশ কয়েকটা সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শনা যথেষ্ট জনপ্রিয়। কমলেশ্বর মুখার্জি, সৃজিত মুখার্জি, অরিন্দম শীল এর মতো পরিচালকদের সঙ্গে তাঁর কাজ নজর কেড়েছে সিনেমা প্রেমীদের।

news24bd.tv

ক্যাপ্টেন খান সিনেমার নির্মাতা ওয়াজেদ আলির পরিচালনায় ২০ মার্চ থেকে শুরু হবে শাকিব খান ও দর্শনা বণিক অভিনীত ‘শ্যাডো’ সিনেমার শুটিং।

এটি দর্শনার ঢালিউডে দ্বিতীয় কাজ। এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

news24bd.tv

ঈদেই মুক্তি পাবে দর্শনা অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘অপারেশন সুন্দরবন’। অ্যাকশন থ্রিলার ছবি ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (RAB) কিভাবে সুন্দরবনকে জলদস্যুদের কবল থেকে মুক্ত করেছে, সেই কাহিনি উঠে এসেছে এই ছবিতে।

আরও পড়ুন:


গাজী গ্রুপে মার্কেটিং অফিসার পদে চাকরির সুযোগ

সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে আমেরিকা, রাশিয়ারটাও প্রস্তুত

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


news24bd.tv

শাকিব খানের বিভিন্ন সিনেমা ভারত বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকারের বিপরীতে ‘ভাইজান এলো রে ‘ছবিটিতে, সায়ন্তিকা ও নুসরাত জাহানের বিপরীতে ‘নাকাব’, শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে ‘চালবাজ’ ছবিতে অভিনয় করার পর বহু প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ শাকিব খান।

ওপর বাংলার একমাত্র সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী দর্শনা বণিক-ও উচ্ছসিত। তাঁর কথায় শাকিব খান বাংলাদেশেমৃগয়া’, ‘প্রতিঘাত’-এর মতো ছবি। এরকম এক ব্যক্তির সাথে কাজ করা খুব বড়ো একটা সুযোগ তাঁর অভিনয়ের ক্যারিয়ারের জন্য। এদিকে, কলকাতাতেও দর্শনার হাতে আছে।

news24bd.tv আহমেদ