খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখে করোনা টিকা নেয়ার বিষয়ে সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক

খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখে করোনা টিকা নেয়ার বিষয়ে সিদ্ধান্ত

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাভাবিক চিকিৎসা সরকার নিশ্চিত করলে তার শারীরিক অবস্থা দেখে করোনা টিকা নেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল। 

বুধবার সকালে হাইকোর্টে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান খালেদা জিয়ার আইনজীবী। এসময় তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন এখনো অসুস্থ, আগে তার শারীরিক অবস্থার আরো উন্নত হওয়া দরকার। সরকার তার চিকিৎসা করার সুযোগ দিচ্ছে না বলে আইনজীবীর অভিযোগ। 


কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে সমর্থন তুরস্কের, ভারতের ক্ষোভ

আবারও ইকো ট্রেন চলবে ইরান-তুরস্ক-পাকিস্তানে

সাতছড়ি জাতীয় উদ্যানে বিজিবির অভিযান, বিপুল গোলাবারুদ উদ্ধার

দেনমোহর পরিশোধ না করে স্ত্রীকে স্পর্শ করা যাবে কি না?


স্বাভাবিক চিকিৎসা সুবিধা নিশ্চিত হওয়ার পরে করোনা প্রতিরোধের ভ্যাকসিন টিকা নেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। ২০১৮ সালের ৮ই ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের দণ্ড নিয়ে কারাগারে যান খালেদা জিয়া।

পরে সরকারের নির্বাহী আদেশে গত বছরের ২৫ শে মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে মুক্তি পেয়ে তার গুলশানের বাসায় যান।

news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

আব্দুল মতিন খসরুর মৃত্যুতে ফখরুলের শোক

অনলাইন ডেস্ক

আব্দুল মতিন খসরুর মৃত্যুতে ফখরুলের শোক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৪ এপ্রিল) বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে নিয়োজিত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এই শোক প্রকাশ করেন।

মির্জা ফখরুল বলেন, আব্দুল মতিন খসরু ছিলেন দেশের একজন খ্যাতনামা আইনজীবী ও প্রাজ্ঞ রাজনীতিবিদ। আইন অঙ্গনে তাঁর অবদান ছিল অপরিসীম। একজন সুদক্ষ ও প্রাজ্ঞ রাজনীতিবিদ হিসেবে দেশের রাজনীতিতেও তিনি ভূমিকা রেখেছেন। তাঁর মৃত্যুতে আমি তাঁর শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম আব্দুল মতিন খসরু’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, দেশের প্রবীণ আইনজীবী ও রাজনীতিবিদ আব্দুল মতিন খসরু বুধবার (১৪ এপ্রিল) বিকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান মৃত্যুবরণ করেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

হেফাজতের সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াতকে তুলে নেয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক

হেফাজতের সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াতকে তুলে নেয়ার অভিযোগ

হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াত হোসাইন রাজীকে তার লালবাগের নিজ বাসার সামনে থেকে আনুমানিক সাড়ে পাচটার দিকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে সংগঠনটি।

এ বিষয়ে জুনায়েদ বাবুনগরীর পিএস ও হেফাজতে ইসলামের প্রেস সচিব ও ডিবির লালবাগ জোনের ডিসি রাজীব আল হাসান নিউজ টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

আগামীকাল হাইকোর্ট প্রাঙ্গণে আবদুল মতিন খসরুর প্রথম জানাজা

অনলাইন ডেস্ক


আগামীকাল হাইকোর্ট প্রাঙ্গণে আবদুল মতিন খসরুর প্রথম জানাজা

আগামীকাল বৃহস্পতিবার হাইকোর্ট প্রাঙ্গণে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি, সাবেক আইনমন্ত্রী, সিনিয়র অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

জানাজার নামাজের পর সেখানে প্রয়াত আব্দুল মতিন খসরুর মরদেহে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হবে।

এর পর বাদ আসর কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন কাজ সম্পন্ন হবে।

বুধবার বিকেলে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন আবদুল মতিন খসরুর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মহিন।

বুধবার ৪টা ৫০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

আব্দুল মতিন খসরু আর নেই

অনলাইন ডেস্ক

আব্দুল মতিন খসরু আর নেই

সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি, সাবেক আইনমন্ত্রী, সিনিয়র অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু আজ বিকেল ৪টা ৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ মার্চ সকালে সিএমএইচে ভর্তি হন আবদুল মতিন খসরু।


সৌদি-সিঙ্গাপুর-কাতার-ওমান-আরব আমিরাতের জন্য বিশেষ ফ্লাইট

শরিফউল্লাহ রিমান্ডে

করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার লকডাউনের নামে চালাচ্ছে শাটডাউন: ফখরুল

আব্দুল মতিন খসরু লাইফ সাপোর্টে


তবে শারীরিক অবস্থার অবনতি হলে গত ২৫ মার্চ রাতে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থায় উন্নতি হওয়ায় ৩১ মার্চ কেবিনে দেওয়া হয়।

এরপর তার করোনা পরীক্ষা করা হয়। গত ১ এপ্রিল করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

কিন্তু হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হলে ৬ এপ্রিল তাকে ফের আইসিইউতে নেওয়া হয়। তারপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

দেশবাসীকে নববর্ষ ও রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

দেশবাসীকে নববর্ষ ও রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের পক্ষে দেশের সর্বস্তরের জনগণকে বাংলা নববর্ষ ও পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, করোনা কবলিত বাংলাদেশে আবার এসেছে বাঙালির উৎসবের সবচেয়ে প্রাণবন্ত দিন পহেলা বৈশাখ।

বুধবার সকালে তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে শুভেচ্ছা জানান তিনি। এসময় তিনি বলেন, এবারকার বৈশাখ এসেছে প্রাণহীন এক বৈরী পরিবেশে, জীবনের এক নিষ্ঠুর বাতাবরণে।

ওবায়দুল কাদের বলেন, চিরচেনা পহেলা বৈশাখকে আজ চেনাই যায় না। এই দিনের সব রূপ-রস-গন্ধ হারিয়ে গেছে। হারিয়ে গেছে হাসি আনন্দের চিরচেনা বাঁশির সুর। 

আরও পড়ুন


রমজানে নতুন রান্না নিয়ে হাজির কেকা ফেরদৌসি

শিমুলিয়া ঘাটে অপেক্ষায় শতশত ট্রাক, যাত্রী পারাপার বন্ধ

স্ট্যাটাস দিয়ে মনে করিয়ে দেয়ার দরকার নেই আপনি রোজাদার

শারীরিক জটিলতা নেই, ফিরোজাতেই ভালো আছেন খালেদা জিয়া


সার্বজনীন বৈশাখী আবেগ উচ্ছ্বাস হারিয়ে গেছে মহামারী করোনার আতংকের অন্ধকার উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন তবুও নতুন আশার মালা গেঁথে বাঙালির বেঁচে থাকার নিরন্তর লড়াই চলছে। 

অদৃশ্য শত্রু' করোনার বিরুদ্ধে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তোলার আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সম্মিলিত শক্তি দিয়ে প্রতিহত ও পরাজিত করতে হবে প্রাণঘাতী করোনাকে।

ওবায়দুল কাদের আশাবাদ ব্যক্ত করে বলেন, সময়ের সাহসী কান্ডারী শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হই করোনার বিরুদ্ধে,বিজয়ী হই বৈশাখীর চেতনার শত্রু সাম্প্রদায়িকতার বিরুদ্ধে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর