পানি পানে আসা কিশোরীকে ধর্ষণের পর হত্যা ও মাটিচাপা

পানি পানে আসা কিশোরীকে ধর্ষণের পর হত্যা ও মাটিচাপা

অনলাইন ডেস্ক

মায়ের সাথে মাঠে কাজ করতে গিয়ে তৃষ্ণা পায় ১৪ বছরের কিশোরীর। মাঠের পাশে পরিচিত ২২ বছর বয়সী হরেন্দ্র বাড়িতে পানি পানের জন্য গিয়েছিলো সে। কিন্তু পানি পান করতে গিয়ে ধর্ষণের শিকার হন কিশোরীটি। ধর্ষণের পরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর নিজ ঘরে মাটিচাপা দেয় ধর্ষক।

এমন নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বুলন্দশহরে।  

পুলিশ জানিয়েছে, ওই কিশোরী পরিচিত ব্যক্তিটির বাড়িতে প্রবেশের পর তাকে ধর্ষণ করে হরেন্দ্র। পরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর মাটিচাপা দেয় সে। পুলিশ পরে হরেন্দ্রের বাড়িতে তল্লাশি চালিয়ে ওই কিশোরীর মাটিচাপা নগ্ন মৃতদেহ উদ্ধার করে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


জানা গেছে, ওই কিশোরীর তোতলামির সমস্যা ছিল। গত বৃহস্পতিবার মা ও বোনের সঙ্গে কাজ পরার পর ক্ষেতের পাশেই পরিচিতের বাড়িতে প্রবেশ করে সে। কিন্তু দুই ঘণ্টা পেরিয়ে গেলেও তার দেখে মেলেনি। পরে মেয়েকে খুঁজতে হরেন্দ্রের বাসায় যান তার মা। কিন্তু সেখানে গিয়ে হরেন্দ্রকে শুয়ে থাকতে দেখেন তিনি।

পরে রোববার আবারও হরেন্দ্রের বাসায় যায় ওই কিশোরীর পরিবার। কিন্তু সেখানে গিয়ে বাড়ি তালাবদ্ধ দেখতে পায় তারা। পরে অনুপশহর থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করে ওই কিশোরীর বাবা। মঙ্গলবার কিশোরীর বাবাকে নিয়ে হরেন্দ্রের বাসায় যায় পুলিশ।

news24bd.tv

অনুপশহরের এসএইচও রাম সেন সিং জানিয়েছেন, দিল্লিতে লেবার হিসেবে কাজ করে হরেন্দ্র। কয়েকদিন আগে সে বাড়িতে এসেছিল। আমরা গিয়ে তার বাড়িতে কাউকে খুঁজে পাইনি। একজন পুলিশ দেয়াল বেয়ে বাড়িতে প্রবেশ করে। কিন্তু ততক্ষণে হরেন্দ্র পালিয়ে গেছে।

রাম সেন আরও বলেন, আমরা হরেন্দ্রের বাবাকে আটক করি এবং হরেন্দ্রের ফোন নাম্বার নজরদারিতে রাখি। আমরা তার অবস্থান সিমলায় শনাক্ত করি। পরে একটি পুলিশ টিম সিমলা গিয়ে হরেন্দ্রকে বুধবার গ্রেপ্তার করে।

news24bd.tv/আলী