২ হাজার ডলার খরচ করে সার্জারিতে এ কী হাল!
২ হাজার ডলার খরচ করে সার্জারিতে এ কী হাল!

২ হাজার ডলার খরচ করে সার্জারিতে এ কী হাল!

অনলাইন ডেস্ক

বিশ্বের সবচেয়ে বৃহৎ চোয়ালের অধিকারিণী ইউক্রেনিয়ান মডেল অ্যানাস্তেশিয়া পক্রেশ্চাক। সম্প্রতি তিনি সার্জারির আগে নিজের ‘আসল’ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করে ব্যাপক আলোচিত-সমালোচিত হচ্ছেন।

বর্তমানে তিনি নিজের বৃহৎ চোয়াল এবং পুরু ঠোঁটের জন্য আলোচিত। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান এর দেয়া তথ্য অনুযায়ী তার বর্তমান ‘রূপ’এর গোপন রহস্যের পিছে বেশ কয়েকটি প্ল্যাস্টিক সার্জারি ‘দায়’ রয়েছে, যার মধ্যে ফেসিয়াল ফিলার এবং বোটক্স ইঞ্জেকশন রয়েছে।

news24bd.tv

দ্য সান আরও জানিয়েছে, ৩২ বছর বয়সী এই মডেল তার চেহারার পিছনে গত ৬ বছরে নিজের চেহারার আকৃতি পরিবর্তনের জন্য খরচ করেছেন ২১০০ মার্কিন ডলার বা, প্রায় ১ লাখ ৭৮ হাজার টাকা। বর্তমানে ইন্সটাগ্রামে তার ফলোয়ার ২ লাখেরও বেশি।

news24bd.tv

সাধারণত ইন্সটাগ্রামে তার অধিকাংশ ছবিই গোলাপি চুল, চোখে রঙ্গিন লেন্স ও কড়া মেকাপ সম্বলিত। তবে সম্প্রতি তিনি শেয়ার করেছেন তার এই পরিবর্তনের আগের ছবি।

আর এই ছবি দিয়েই হটাত নতুন করে আলোচনায় চলে আসেন তিনি।

news24bd.tv

ছবিতে তিনি ক্যাপশন দেন “পরিবর্তন ২৬ থেকে ৩২, তুমি কোনটি পছন্দ করবে?”


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

প্রথমবারের মতো দেশে পালিত হচ্ছে টাকা দিবস

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


এখানে ২৬ বছর বয়সে প্রায় মেকাপ ছাড়া তার সম্পূর্ণ প্রাকৃতিক চেহারা দেখা যায়। পোষ্টটিতে ২২ হাজার লাইক ও শতাধিক কমেন্ট পড়ে, যার অধিকাংশ মন্তব্যেই বলা হয়েছে তাকে একদমই চেনা যাচ্ছে না।

এর সুত্র ধরেই তিনি আরো একটি ছবে তার ইন্সটাগ্রামে শেয়ার করেন।

news24bd.tv / নকিব