ছেলের প্রেমিকাকে রাত জেগে পাহারা দিলেন বাবা

ছেলের প্রেমিকাকে রাত জেগে পাহারা দিলেন বাবা

অনলাইন ডেস্ক

ছেলের প্রেমিকা বিয়ের জন্য বাড়িতে করেছে অনশন।   হুমকি দিয়ে বলেছেন বিয়ে না হলে আত্মহত্যা করবেন তিনি। আতঙ্কে প্রেমিকের পুরো পরিবার। প্রেমিকার অবস্থানের খবর পেয়ে আত্মগোপনে চলে গেছে প্রেমিক আকাশ।

এই অবস্থায় যে কোনো সময় প্রেমিকা আত্মহত্যা করতে পারে। আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ফেঁসে যেতে পারে প্রেমিক ও তার পরিবারের সদস্যরা। এই ভয়ে ছেলের প্রেমিকা দুই রাত পাহারা দিলেন বাবা।  

ঘরে না তোললেও বাড়ির আঙ্গিনায় ছেলের প্রেমিকাকে রাত জেগে পাহারা দিয়েছেন বাবা।

এমনটিই ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের হাওড়াপাড়ায়। প্রেমিকা পাশ্ববর্তী গ্রামের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।


পানি পানে আসা কিশোরীকে ধর্ষণের পর হত্যা ও মাটিচাপা

কালো পোশাকে নতুন এক জয়া

সৌদি যাত্রীর ছোট ব্যাগ থেকে মিলল ৫ কেজি স্বর্ণ

মুশতাকের ‘মৃত্যু স্বাভাবিক’ বলছে তদন্ত কমিটি


স্থানীয় সূত্রে জানা যায়, গত দুই রাত জেগে ওই মেয়েটিকে পাহারা দিয়েছেন প্রেমিক আকাশের বাবা জহুরুল ইসলাম। সর্বশেষ গত রাতে এ নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয় গ্রামে। প্রেমিক জানিয়ে দেন, দীর্ঘদিনের সম্পর্ক তাদের। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক আকাশ এই সম্পর্ক গড়েছে। কিশোরী মেয়েটির সর্বস্ব লুটে নিয়ে এখন বিয়ের নামে সময় ক্ষেপন করছে। বৈঠকে স্থানীয়রা আশ্বস্ত করেছেন আকাশ ফিরে এলেই এর সঠিক সমাধান করা হবে। নতুবা আইনানুগ সহযোগিতা পাবে এই মেয়েটি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, বিষয়টি সমাধানের জন্য স্থানীয় জনপ্রতিনিধিকে বলা হয়েছে। এরপরও সমাধান না হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

news24bd.tv / কামরুল