আবারও সালমানের জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা

আবারও সালমানের জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরপর তাদের মাঝে আসে দুরত্ব। তারপরে বন্ধুত্ব। কিন্তু এতকিছুর পরও দুজনকে নিয়ে সিনেপাড়ায় কম গল্প তৈরি হয়নি।

কিন্তু এত জল্পনা কল্পনার মধ্যেও সালমান–ভক্তরা একটু খুশি হতেই পারেন। কারণ ২০১৯ সালের ‘ভারত’ সিনেমার পর এই জুটি আবার আসছেন এক ফ্রেমে ।

news24bd.tv

টাইগার সিরিজের তৃতীয় কিস্তিতে একসঙ্গে পর্দায় হাজির হবেন সালমান ও ক্যাটরিনা। এর আগে এই সিরিজের দুটি সিনেমাতেই জুটি বেঁধে অভিনয় করেছিলেন।

আগামী ৮ মার্চ থেকে 'টাইগার থ্রি'র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এদিকে 'টাইগার থ্রি' সিনেমার জন্য যুদ্ধের দক্ষতা বাড়াতে বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন ক্যাটরিনা। কারণ পর্দায় সালমানের সঙ্গে মারাত্মক স্টান্ট করবেন নায়িকা। একজন গোয়েন্দা এজেন্টের চরিত্রে নিজের যোগ্যতা প্রমাণে কঠোর পরিশ্রম করছেন ক্যাটরিনা।

যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, 'টাইগার থ্রি' বলিউডের সবচেয়ে বড় চমক নিয়ে আসতে চলেছে৷ এরকম স্পাই থ্রিলার ভারতীয় সিনেমায় আগে তৈরি হয়নি বলে জানিয়েছেন সিনেমার পরিচালক মণীশ শর্মা৷

news24bd.tv

‘টাইগার থ্রি’ সিনেমার খলনায়ক কে হচ্ছেন, তার নাম এখনো ঘোষণা করেননি নির্মাতারা। শোনা যাচ্ছে, এ ভূমিকায় নতুন মুখ দেখা যেতে পারে।  

প্রসঙ্গত, ২০১২ সালে 'এক থা টাইগার' মুক্তির পর সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমাটি রেকর্ড সাফল্য পায়। পরবর্তীতে ২০১৭ সালে মুক্তি পায় এই সিরিজের দ্বিতীয় কিস্তি 'টাইগার জিন্দা হ্যায়' ৷ বক্স অফিসে সেই সিনেমাও আলোড়ন তোলে। আর এ সাফল্যকে সঙ্গে নিয়েই এবার শুরু হতে চলেছে 'টাইগার থ্রি'৷

news24bd.tv/আলী