রাহুলের যে ভিডিও দেখে মুগ্ধ দেশ

রাহুলের যে ভিডিও দেখে মুগ্ধ দেশ

অনলাইন ডেস্ক

রাহুল গান্ধীর অ্যাবসের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় কদিন আগেই। এবার সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল রাহুল গান্ধীর পুশআপের ভিডিও। ব্যায়াম-অভ্যাসে কতটা পারদর্শী তিনি, তা দেখিয়ে সকলকে চমকে দিলেন রাজনীতিবিদ রাহুল।

সম্প্রতি তামিলনাড়ুতে স্কুলপড়ুয়াদের সঙ্গে এক কথোপকথনের সময়ে চ্যালেঞ্জ উড়ে আসে রাহুলের দিকে।

এক স্কুল পড়ুয়া ‘পুশ আপ’ করে দেখাতে বলেন কংগ্রেস সাংসদকে।  

এত লজ্জা না পেয়ে রাহুলও সঙ্গে সঙ্গে মাথা ঝাঁকিয়ে সম্মতি জানান সেই  অনুরোধে। এবং তার পরেই আসে চমক। একটা-দু’টো নয়, টানা ১৫টা ‘পুশ আপ’ করে দেখান রাহুল।

শুধু ছাত্ররাই নয়  তা দেখে মুগ্ধ গোটা দেশ। পরক্ষণেই ভাইরাল হয়ে যায় সেই ‘পুশ আপ’-এর ভিডিও।

রাহুল অবশ্য থামেননি। এর পরে এক হাতে ভর দিয়ে ‘পুশ আপ’ করতে চান রাহুল। সঙ্কটে পড়ে যায় চ্যালেঞ্জ জানানো সেই পড়ুয়াই। কারণ, তাকেও যে তাল মেলাতে হয় সাংসদের সঙ্গে। এক হাতে ভর করেই এ বার ‘পুশ আপ’ করে দেখান রাহুল। ততক্ষণে বাকিরা প্রায় হতবাক।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


তার পর থেকেই আলোচনা শুরু হয়ে গিয়েছে রাহুলের শরীরচর্চার অভ্যাস নিয়ে। দিনে কত সময় তিনি জিমে কাটান থেকে শুরু করে কী খান, প্রশ্ন ঘুরছে দেশজুড়ে। রীতিমতো পেশাদার ব্যায়ামবীরদের সঙ্গে তুলনা করা হচ্ছে তাকে।

২৪ ফেব্রুয়ারি সমুদ্রে ডাইভের পরে যে ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে তা হল ভেজা শার্টের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে অ্যাবস। অনুরাগীদের মন্তব্য, মনে হচ্ছে লকডাউনেওকোনও জিম সেশন মিস করেননি কংগ্রেস নেতা। ট্যুইটারে রীতিমতো ভাইরাল হয় রাহুল গান্ধীর এই ছবি। আজকে ট্যুইট ট্রেন্ডিং জুনিয়র গান্ধী। কংগ্রেস সাংসদ ও মন্ত্রী রাজীব শুক্লা মুগ্ধ রাহুলের অ্যাবসের ছবিতে। বক্সিং চ্যাম্প বিজেন্দ্র সিং, গান্ধীর অ্যাবস দেখে বলেই ফেললেন 'বক্সার'স।  

পুশআপের ভিডিও

news24bd.tv/আলী