পৌর নির্বাচনে বিদ্রোহীদের জন্য আসছে কঠোর শাস্তি

পৌর নির্বাচনে বিদ্রোহীদের জন্য আসছে কঠোর শাস্তি

Other

দলীয় শৃঙ্খলা ভঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে আওয়ামী লীগ। নিউজ টোয়েন্টিফোরকে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। বলেন পৌর নির্বাচনে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্র্রোহী ছিল দলে তাদের কঠোর শাস্তি আওতায় আনা হবে।

সদ্য সমাপ্ত দেশের পাঁচটি ধাপে ২৩০টি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ১৮৫টিতে জয়লাভ করে।

যেখানে স্বতন্ত্র হিসেব ৩২ জায়গায় বিজয়ী হয়। যার অধিকাংশই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। যাদের মদদ দেওয়ার অভিযোগ উঠেছে সরকারের প্রতিমন্ত্রী এমপি এমনকি জেলার শীর্ষ নেতাদের বিরুদ্ধেও।

যে বা যারা দলের সিদ্বান্তের বাইরের যেয়ে নির্বাচনে অংশ নিয়েছে এবং বিদ্রোহীদের পক্ষে দলের যেসব নেতা কর্মীরা কাজ করেছে তাদের ব্যাপারে কঠোর শাস্তির নেওয়া হবে।

মাহাবুব উল আলম হানিফ বলছেন, দলের বিপক্ষে যারা কাজ করেছে তারা বিনা শাস্তিতে পার পাবে না। তাদের শাস্তি পেতে হবে। আর যারা বিদ্রোহী প্রার্থী তারা কোন দিন মনোনয়ন পাবে না।

আরও পড়ুন:


পরীক্ষার নামে ডাকাতি করছে বেসরকারি হাসপাতাল

ইরানবিরোধী থেকে সরে দাঁড়াল ইউরোপ, ইরান আসছেন গ্রোসি

পদত্যাগের ইঙ্গিত দিলেন ইমরান খান

আরও কমল স্বর্ণের দাম


আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক দলের শৃঙ্খলার ব্যাপারে কঠোর হুশিয়ারি দিয়ে দলীয় প্রতীকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বলেন বিগত নির্বাচনে যারা দলের সিদ্বান্ত মানেননি তারা মনোনয়ন পাবেন না।

ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩ জন করে প্রার্থীর নাম নেয়া হবে। এরপর যাচাই বাছাই করে সবচেয় জনপ্রিয় প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে।

সম্প্রতি বিএনপির ৭ মার্চ পালন নিয়ে হানিফ জানান দীর্ঘদিন পর বিএনপির এমন কর্মকান্ড কূটকৌশলের অংশ। তারা যে মুক্তিযুদ্ধের প্রতি বিশ্বাস করে যে ৭ মার্চ পালন করছে দেশের মানুষ তা আর বিশ্বাস করে না।

বিএনপি নেতাদের করোনা টিকা গোপনে না নিয়ে প্রকাশ্যে নেওয়ার আহবান জানান মাহাবুব উল আলম হানিফ।

news24bd.tv আহমেদ