ভাবির গোসলের ভিডিও ধারণ, ডিলিটের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ

ভাবির গোসলের ভিডিও ধারণ, ডিলিটের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ

অনলাইন ডেস্ক

খুলনার পাইকগাছা উপজেলায় গোপনে গোসলের ভিডিও ধারণ করে, তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে, ভাবিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সমীরণ মণ্ডল নামে অভিযুক্ত দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, অভিযুক্ত সমীরণকে বৃহস্পতিবার (৪ মার্চ) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী বলেন, ‘বুধবার ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা করেন। এরপর আসামি সমীরণ মণ্ডলকে গ্রেপ্তার করে, জেলহাজতে পাঠানো হয়েছে। ’


আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড, ধরা ২০ নারী

চুমু দিয়ে নারীদের সব রোগ সারিয়ে দেন ‘চুমুবাবা’

বুবলিকে ধাক্কা দেওয়া গাড়িটি ছিল ব্ল্যাক পেপারে মোড়ানো, ছিল না নম্বর প্লেট

অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ


মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী ডুমুরিয়া থানার হেতালবুনিয়া এলাকায় একটি মুরগির ফার্মে কাজ করেন। তার বাড়িতে গোত্রীয় সম্পর্কের ভাই সমীরণ মণ্ডলের যাতায়াত ছিল।

এ সুযোগে ভাবির সঙ্গে সখ্য গড়ে তোলেন সমীরণ। সুযোগ বুঝে গত বছরের ৪ মে গোপনে ভাবির গোসলের ভিডিও ধারণ করেন সমীরণ।

পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে, তাকে একাধিকার ধর্ষণ করেন। পরে ভিডিও ডিলিট করার শর্তে আবারও ধর্ষণ করেন এবং দুই লাখ টাকা চাঁদা দাবি করেন।

বিষয়টি জানাজানি হলে, ভুক্তভোগীকে বাড়ি থেকে বের করে দেন তার স্বামী।

বুধবার (৩ মার্চ) রাতে পাইকগাছা থানায় নারী নির্যাতন ও দমন আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। ওই মামলায় রাতেই পুলিশ আসামি সমীরণকে গ্রেপ্তার করে।

news24bd.tv তৌহিদ