প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর

অনলাইন ডেস্ক

বলিউড দাপিয়ে এখন হলিউডে অভিনয় করছেন বলি কুইন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা বলিউডকে দিয়েছে বেশ কিছু ব্যবসা সফল ছবি। তবে কিছু কিছু সিনেমা এখনও দর্শকদের হৃদয়ে দাগ কেটে আছে। তার মধ্যে অন্যতম দোস্তানা।

‘দোস্তানা’ ছবিতে অভিনয় করে বিশেষ খ্যাতিও অর্জন করেন তিনি। এমনকি এই সিনেমার ‘দেশি গার্ল’ গানের জন্য এখনো দর্শক মনে গেঁথে রয়েছেন এই অভিনেত্রী। গানে তার সৌন্দর্য মুগ্ধ করেছে দর্শকদের।

news24bd.tv

দীর্ঘদিন পর তৈরি হচ্ছে ‘দোস্তানা’ সিনেমার সিক্যুয়েল।

এতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন প্রয়াত বলিউড কুইন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। স্বাভাবিকভাবেই ইতোমধ্যে অনেকেই প্রিয়াঙ্কার সঙ্গে তার তুলনা শুরু করেছেন।

news24bd.tv

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন জাহ্নবী। নায়িকা বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া দোস্তানা সিনেমায় আইকনিক ছিলেন। তাই বিশেষ একটা দায় থাকে। কিন্তু প্রতিটি সিনেমাই আলাদাভাবে তৈরি করা হয়। তাই জানি না কতটুকু করতে পারব। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি তিনি যে জায়গা তৈরি করেছেন তার কাছাকাছি যেন পৌঁছাতে পারি। ’

news24bd.tv

আরও পড়ুন:


আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন হবে: আইনমন্ত্রী

হরকাতুল জিহাদের অপারেশন শাখার প্রধানসহ ৩ সদস্য গ্রেপ্তার

দেশে আরেকটি ১৫ আগষ্ট ঘটানোর ষড়যন্ত্র চলছে: ওবায়দুল কাদের


প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘দোস্তানা’ সিনেমায় অভিনয় করেন অভিষেক বচ্চন ও জন আব্রাহাম। অন্যদিকে ‘দোস্তানা টু’ সিনেমায় জাহ্নবী কাপুরের সঙ্গে রয়েছেন কার্তিক আরিয়ান ও নবাগত লক্ষ্য লাওয়ানি।

news24bd.tv

‘দোস্তানা টু’ ছাড়াও জাহ্নবী ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘রুহি’। এতে রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়া ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিং করছেন জাহ্নবী।

news24bd.tv আহমেদ