দীঘির সিনেমার ট্রেইলার প্রকাশ, হতাশ সিনেমা প্রেমিরা (ভিডিও)

দীঘির সিনেমার ট্রেইলার প্রকাশ, হতাশ সিনেমা প্রেমিরা (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রার্থনা ফারদিন দীঘি। শিশু শিল্পী হিসেবে দর্শকের ভালোবাসা কুঁড়িয়েছেন। পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ছোট্ট দীঘি এবার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছে।

১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে দীঘি অভিনীত দুটি সিনেমা। এরইমধ্যে একটি সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে।  

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দিঘীর সঙ্গে জুটি বেঁধেছেন আসিফ ইমরোজ। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমা আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে।

মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার (৪ মার্চ) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে পারিবারিক দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প উঠে এসেছে। তবে ট্রেইলারে নতুনত্বের কোনো ছোঁয়া নেই। গৎবাঁধা নির্মাণ বলে মনে করছেন নেটিজেনরা।

news24bd.tv

ইউটিউবে ট্রেইলারটি প্রকাশের পর হতাশা ব্যক্ত করেছেন নেটিজেনদের বড় একটি অংশ। নজরুল ইসলাম নামে একজন মন্তব্যের ঘরে লিখেছেন, ‘অত্যন্ত নিম্নমানের জঘন্যতম একটি সিনেমা উপহার দিতে চলেছেন, এজন্য পুরো টিমকে অনেক অনেক ধন্যবাদ। এভাবেই টিকে আছে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি। ’ চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘তকদীর’-এর উদাহরণ টেনে সুজন নামে একজন লিখেছেন, ‘‘টিকটক আর যাত্রা দিয়ে সিনেমা হয় না। ‘তকদীর’ সিরিজের চঞ্চল চৌধুরীর সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করা ছেলেটিও এর থেকে ভালো অভিনয় করেছে। ’’ মুহি খন্দকার লিখেছেন, ‘এটা কি মুভি না কৌতুক ঝন্টু ভাই? আপনি না গুণী নির্মাতা। আপনার কাছে এটা চাইনি। ’ এমন অসংখ্য মন্তব্য করেছেন অনেকেই। যার বেশিরভাগই ছবিটিকে নিম্নমানের বলেই মত দিয়েছেন।

news24bd.tv

ভিডিও দেখতে ক্লিক করুন।

আরও পড়ুন:


স্বস্তি ফিরেছে নিউজিল্যান্ডে, ১৩ ঘণ্টা পর সুনামি সতর্কতা প্রত্যাহার

বিনা বিচারে ২ ফিলিস্তিনি নেতার আটকের মেয়াদ বাড়াল ইসরাইল

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর

আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ


এর আগে সিনেমাটির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ পেয়েছে, যা ফেসবুকে সমালোচনার মুখে পড়ে। ২০২১ সালে এসে এমন পোস্টার তৈরি নিয়ে অনেকে কথা বলেন। তবে দীঘির বিশ্বাস, সবকিছু ছাপিয়ে দর্শক সিনেমাটি গ্রহণ করবেন।

news24bd.tv

সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজক নিজেও এতে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

news24bd.tv আহমেদ