আমি সত্যের পক্ষে থাকব, সত্যেও কথা বলব: এমপি একরাম

আমি সত্যের পক্ষে থাকব, সত্যেও কথা বলব: এমপি একরাম

Other

নোয়াখালীর ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেছেন, 'সারা নোয়াখালীতে আমার জনপ্রিয়তা দেখে ওবায়দুল কাদের ভাইয়ের ভাই মির্জা কাদের সারা দিনরাত বক বক করছিল। সে প্রথম আমাকে দিয়ে শুরু করেছে। যেতে যেতে তার ভাবি এবং ওবায়দুল কাদের সহ বাংলাদেশের কোন নেতা বাদ নেই। শেষ পর্যন্ত নেত্রীকে নিয়েও বলেছে।

সেই পাগলকে সামলাতে গিয়ে কারণবসত; কারো কারো সাথে টেলিফোনে কথা হতেই পারে। ’ 

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সুবর্ণচর উপজেলা আ’লীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, গত ছয় দিন আমি ঢাকাতে ছিলাম। আমি নেত্রীকে কতগুলো ম্যাসেজ পাঠিয়েছি উনি ম্যাসেজগুলো দেখছেন।

নেত্রীর সাথে যিনি সব সময় থাকেন। তিনি আমাকে বললেন, ‘নেত্রী আপনাকে এতো ভালো জানেন। আপনি কেন ঢাকায় ঘুরছেন?’ এ সময় আমি ‘আমাদের কমিটি টা দরকার বলে জানাই’। এরপর উনি বলেন ‘নোয়াখালী চালায় কে? এবার আমি বললাম ‘নোয়াখালী চালাই আমি। ’ নেত্রী কি আপনাকে না চালাতে বলছে? আমি বলি ‘না। ’ নেত্রী জানে যে আপনিই চালাবেন নোয়াখালী। আপনি গিয়ে নোয়াখালী চালাতে থাকেন। ’ 

এ সময় তিনি বলেন, বিএনপি যেহেতু ভোটে আসবে না, যারা অর্থের বিনিময়ে নমিনেশনের আশা করছেন, নৌকা এদিক-ওদিক যদি নৌকা চলেও যায়, আমি কিন্তু বেঠিক লোককে আমার জনগণকে ভোট দিতে দেব না। আমি সত্যের পক্ষে থাকব। সত্যেও কথা বলব। ’

খারাপ লোক অর্থের বিনিময়ে নমিনেশন পাবে, তাকে ভোট দিবে এরকম কোন দরকার নেই। যারা সঠিক লোক তাদের পক্ষে আমার অবস্থান থাকবে।  

কারা মানুষের সাথে দুর্বব্যহার করেছিল এটা মানুষ ভুলে যায়নি। দুর্বব্যহারকারীদের ভোট দিক, এটা এমপি হিসেবে আমি হতে দিতে পারি না। আমাদের দরকার জনগণের চেয়ারম্যান। আমাদের দরকার যে জনগণের পাশে থেকে আ’লীগকে সুসংগঠিত করতে পারবে, আ’লীগের নেতাকর্মীকে আপন করে নিতে পারবে।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা আ’লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, চর আমান উল্যাহ ইউপি চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, চর ক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসার আজাদ, সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক আমিরুল ইসলাম রাজীব, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন জাবেদ প্রমুখ।  

ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

অস্ত্রের মুখে জিম্মি করে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু- শনাক্তের সর্বশেষ তথ্য

মুরগির দাম বেড়েছে কেজিতে ১০ টাকা


news24bd.tv / কামরুল