বিধানসভা নির্বাচন: জমে উঠেছে পশ্চিমবঙ্গের রাজনীতি

অনলাইন ডেস্ক

নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে পশ্চিমবঙ্গের রাজনীতি। নানা গুঞ্জনের পর আজ আনুষ্ঠানিকভাবে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করবেন মমতা বন্দোপাধ্যয়।   সেখানে বড়সড় চমক থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। এরমধ্যে জোড়াফুলে যাওয়া নিশ্চিত করেছে একঝাঁক টলি তারকা।

পিছিয়ে নেই শাসক শিবিরও।  

আসছে ২৭ মার্চ ওপার বাংলায় বিধানসভা নির্বাচন। ভোটের মুখে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যোগ দিয়ে  বলেন দিদির হাতে শক্ত করে ধরতেই তৃণমূলে তার যুক্ত হওয়া।

এর আগে পরিচালক রাজ চক্রবর্তী, অভিনত্রী জুন মালিয়া, সায়নী ঘোষ, মানালি দে, অভিনেতা কাঞ্চন মল্লিক এবং ক্রিকেটার মনোজ তিওয়ারি'র মতো তারকারা। বর্ষীয়ান অভিনেতা দীপংকর দে, ভরত কল, সৌরভ দাস, পিয়া সেনগুপ্ত, কৌশানি, বাহামণি খ্যাত রণিতা, সৌপ্তিক, জল নূপুর' খ্যাত লাভলি-সহ একঝাঁক তারকা ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন।


আমি সত্যের পক্ষে থাকব, সত্যেও কথা বলব: এমপি একরাম

তৃতীয় লিঙ্গের অধিকার রক্ষা; সাহসী উদ্যোগ বৈশাখী টিভির

দলের শৃঙ্খলা ভঙ্গে ছাড় দেবে না আওয়ামী লীগ: হানিফ

যে কারণে বুড়ো সাজলেন রনবীর


পাল্টা টলি শিবিরকে সঙ্গে নিতে দৌড় ঝাঁপ শুরু করেছে বিজিপিও। সম্প্রতি BJP-তে যোগ দিয়েছেন পায়েল সরকার থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় চলচ্চিত্র শিল্পিরা। পদ্ম পতাকা হাতে তুলেছেন যশ দাশগুপ্ত, হিরণ, বিবি পায়রা  খ্যাত অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, অতনু রায়, খড়কুটো' ধারাবাহিক খ্যাত কৌশিক রায় ও তৃণমূল ঘনিষ্ঠ বলে পরিচিত রুদ্রনীল ঘোষ।

একুশের নির্বাচনের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। প্রার্থীতালিকা চূড়ান্ত করতে শাসক-বিরোধী শিবিরে তুঙ্গে ব্যস্ততা। জোর জল্পনা ৭ মার্চ কলকাতায় মোদির জনসভায় উপস্থিত থাকতে পারেন সৌরভ গাঙ্গুলি, মিঠুন চক্রবর্তী, প্রসেজিত চট্টোপাধ্যায়।

news24bd.tv নাজিম