এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!
এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!

এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!

অনলাইন ডেস্ক

প্রায় ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগতে পারে আবার। তেমনটাই আভাস দিচ্ছেন অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ পাওয়ার জন্য উঠে পড়ে লাগা আলিয়ার গলায় অন্য সুর!

স্বামীর ‘যত্নশীল’ রূপ সামনে আসতেই নাকি কিছুটা গলেছেন তিনি। গত বছর নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া।

তবে সে সব কিছু ভুলে গিয়ে নওয়াজের সঙ্গে নতুন ভাবে জীবন শুরু করতে চাইছেন আলিয়া।

কারণ কোভিডে আক্রান্ত হওয়ার পরেই নাকি নওয়াজউদ্দিনের অন্য একটি দিক সামনে আসে তার।

news24bd.tv

এক সাক্ষাৎকারে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে আলিয়া জানান, যখন তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন, নওয়াজউদ্দিন তখন আগ্রায় শ্যুটিংয়ে ব্যস্ত। মুম্বাইতে নিভৃতবাসে থাকাকালীন তাদের দুই সন্তানের দেখাশোনার দায়িত্ব নিয়েছিলেন নওয়াজ। ব্যস্ত রুটিনের মধ্যেও ছেলেমেয়েদের পড়াশোনা এবং অন্যান্য দিকগুলিতেও নজর রেখেছেন অভিনেতা। শুধু তাই নয়, মান-অভিমানের বরফ গলিয়ে খোঁজও নিয়েছেন আলিয়ার। নিয়ম করে ফোন করে জানতে চেয়েছেন তার স্বাস্থ্যের কথা।


আরও পড়ুনঃ


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

লবণ প্রাসাদ ‘পামুক্কালে’

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


গত বছরেও তাদের দাম্পত্যের সমীকরণ ছিল অন্য রকম। নওয়াজকে বিচ্ছেদের নোটিশ পর্যন্ত পাঠিয়েছিলেন আলিয়া। তবে সব সমস্যা মিটিয়ে ফের নওয়াজের সঙ্গে সংসার করতে চান আলিয়া। তা নিয়ে নাকি কথাবার্তাও চলছে অভিনেতার সঙ্গে। এ বিষয়ে যদিও এখনও কোনও মন্তব্য করেননি নওয়াজউদ্দিন।

news24bd.tv / নকিব