৪ প্রেমিককে নিয়ে পালালো তরুণী, লটারিতে বেছে নিলেন বর

৪ প্রেমিককে নিয়ে পালালো তরুণী, লটারিতে বেছে নিলেন বর

অনলাইন ডেস্ক

চারজন প্রেমিককে নিয়ে তরুণীর পালানোর ঘটনা মনে হয় এই প্রথম। ‘এ কথা হয়তোবা অনেকেই শুনেছেন-ভাগ্য করে বউ পাওয়া যায়। কিন্তু লটারিতে বউ পাওয়া যায়-এ রকম কথা আগে শুনেছেন কখনও? হ্যাঁ এমন ঘটনাই ঘটেছে।

এ রকম অদ্ভুত ঘটনার সাক্ষী হয়ে আছে ভারতের উত্তরপ্রদেশের অম্বেডকরনগরের একটি গ্রাম।

ওই এলাকার এক তরুণী বেশ ক’দিন আগে ৪ যুবকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন। ওই যুবকরা অম্বেডকরনগরের আজিমনগর থানা এলাকার বাসিন্দা।

বাড়ি থেকে পালিয়ে ওই তরুণী এক যুবকের আত্মীয়ের বাড়িতে ছিলেন। কিন্তু ঘটনা সামনে আসতেই তাঁরা গ্রামে ফিরতে বাধ্য হন।

ইতিমধ্যেই তরুণীর বাবা-মা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। গ্রামবাসীরাই থানায় অভিযোগ দায়ের করা থেকে বিরত করেন তাঁদের।

আরও পড়ুন:


বিয়ে করতে হলে জামাইকে কী শর্ত মানতে হবে জানালেন জাহ্নবী

নিউজিল্যান্ডে ফের ভূমিকম্প, জনমনে আতঙ্ক

ডিজিটাল আইন বাতিলে লাভ কি?

আবারও স্বর্ণের দরপতন, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন দাম


এই ঘটনা নিয়ে পঞ্চায়েতের সভা বসে। সেখান থেকে তরুণীর পরিবারকে প্রস্তাব দেওয়া হয় ৪ জনের মধ্যে কোনও ১ যুবকের সঙ্গে বিয়ে দেওয়া হবে তরুণীর। তাঁর পরিবারও তাতে সম্মতি দেয়। কিন্তু ওই ৪ জনের মধ্যে কাকে বিয়ে করবেন তরুণী? এ নিয়ে তৈরি হয় জটিলতা। কারণ ওই তরুণী ঠিক করতে পারছিলেন না কাকে বিয়ে করবেন তিনি। কারণ, ৪ যুবককেই পছন্দ ছিল তাঁর। কাকে সব থেকে বেশি পছন্দ তা ঠিক করতে পারছিলেন না। অপর দিকে যুবকরাও ঠিক করতে পারছিলেন না কী করবেন।

তখন পঞ্চায়েতের কর্তাব্যক্তিরা ঠিক করেন, ৪ যুবকের নাম লেখা কাগজ রাখা হবে একটি পাত্রে। চারটির মধ্যে থেকে বেছে নেওয়া কাগজে যাঁর নাম থাকবে তিনিই বিয়ে করবেন তরুণীকে। সেই মতো একটি পাত্রে রাখা ছিল নাম লেখা কাগজ। গ্রামের একটি বাচ্চাকে সেখান থেকে কাগজ তুলতে বলা হয়। সেই কাগজে যে যুবকের নাম ছিল তাঁকেই বিয়ে করেছেন তরুণী। মেয়েটির ব্যক্তিগত বিষয়টির কথা মাথায় রেখে গ্রামবাসীরা এই ব্যাপারে কোনও মন্তব্য করেননি।

news24bd.tv আহমেদ