সোনামসজিদ সীমান্তে বৃদ্ধার মরদেহ উদ্ধার

সোনামসজিদ সীমান্তে বৃদ্ধার মরদেহ উদ্ধার

Other

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে পঞ্চাশোর্ধ এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে এই মরদেহটি উদ্ধার করা হয়।  

৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান নিউজ টোয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করে জানান, সোনামসজিদ সীমান্তের বাংলাদেশ অংশের ৫০ গজ অভ্যন্তরে এক বৃদ্ধার লাশ পাওয়া গেছে।  

স্থানীয়রা জানান, শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দারুসবাড়ি মসজিদ থেকে ৫০০ গজ উত্তরে কলোনীপাড়া শ্মশানঘাট এলাকায় ঘাস কাটতে যায় কয়েকজন বাংলাদেশী কৃষক।

এ সময় আর্ন্তজাতিক সীমান্ত পিলার ১৮৫/৬এস এর কাছে একটি লাশ দেখতে পেয়ে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী ২৪ বিএসএফ ব্যাটালিয়নের লদিয়া ক্যাম্পের সদস্যরা বাংলাদেশী কৃষকদের বিষয়টি অবহিত করে। পরে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরে বিজিবি’র সহযোগীতায় লাশ উদ্ধার করে।  


কুমিরের পেট থেকে বের করা হচ্ছে আস্ত মানুষ (ভিডিও)

প্রেমের বিয়ের ৪ মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাক্‌স্বাধীনতা সুরক্ষিত রাখতে মানবাধিকার সংস্থাগুলোর আহ্বান

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা


শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন নিউজ টোয়েন্টিফোরকে জানান, সীমান্ত থেকে অজ্ঞাতনামা ৫০ উর্দ্ধ এক বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। তার পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পর আঞ্জুমানে মফিদুলের নিকট লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।  

তিনি আরও জানান, সে মানষিক ভারসাম্যহীন ছিল এবং এলাকায় গত দুই মাস ধরে ঘোরাঘুরি করতে দেখা গেছে তাকে।

news24bd.tv / কামরুল