ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

অনলাইন ডেস্ক

আবারও বিয়ে করার ঘোষণা দিয়েছেন ঢালিউড অভিনেত্রী মুনমুন। গত বছরের জুলাই মাসে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর তৃতীয় বিয়ের ঘোষণা দিলেন তিনি। এখন দুই সন্তানকে নিয়েই তার সংসার। কিন্তু বিচ্ছেদের অতীত ভুলে সামনে এগিয়ে যেতে চান তিনি।

মনের মতো ছেলে পেলে চলতি বছর বা আগামী বছরই তৃতীয় বিয়ে করতে চান চিত্রনায়িকা মুনমুন।

news24bd.tv

বিয়ে প্রসঙ্গে এক সময়ের ঢালিউড মাতানো এই নায়িকা বলেন, ‘বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।

’ তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।

মুনমুন মনে করেন, তার জীবনে যা ঘটেছে সেরকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে বা ঘটেছে। শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। এরপরও সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনটাকে সাজিয়ে রাখার। বিয়েটা ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন।

news24bd.tv

দ্বিতীয় বিবাহবিচ্ছেদের পরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে তিনি সন্তানদের কথা চিন্তা করে সিদ্ধান্ত বদলান। কারণ সন্তানদের মানুষ করার জন্য তার অর্থের প্রয়োজন। নিয়মিত স্টেজ শো করে পরিবারের খরচ চালাতেন এই অভিনেত্রী। তবে করোনা পরিস্থিতিতে স্টেজ শো বন্ধ থাকায় জমানো টাকা দিয়েই কোনোমতে সন্তানদের নিয়ে চলছেন।

আরও পড়ুন:


রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

সাত মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল যে কারণে

চাকরি দেবে এসিআই লিমিটেড

ইরানের রেলপথ যাবে ভূমধ্যসাগর পর্যন্ত


সরকার যদি আবার মঞ্চে শো করার অনুমতি দেয়, তাহলে তিনি নিয়মিত সার্কাসে শো করবেন। সেই আয় দিয়ে হয়তো খেয়ে পরে আরও ভালো থাকতে পারবেন।

news24bd.tv

প্রসঙ্গত, ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে যাত্রায় অভিনয় করতে গিয়ে মোশাররফ হোসেনের সঙ্গে পরিচয় হয় তার। পরবর্তীতে ২০০৯ সালে তিনি মোশাররফকে বিয়ে করেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের দাম্পত্যে দূরত্ব তৈরি হতে শুরু করে। সাবেক এই দম্পতির ঘরে সালমান ও যশ নামে ৮ ও ১০ বছর বয়সী দুটি ছেলে রয়েছে। বর্তমানে দুজনই মায়ের সঙ্গে থাকে।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক