মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

অনলাইন ডেস্ক

মেসি ঝড়ে জয়ের ধারা অব্যাহত রাখল বার্সেলোনা। ২-০ গোলে ওসাসুনাকে হারাল কাতালানরা। এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমাল কাতালানরা।

রোববার লা লিগার ম্যাচে ২-০ গোলে জিতেছে রোনাল্ড কুমানের দল।

প্রতিপক্ষের মাঠে লিগে এ নিয়ে টানা অষ্টম জয় পেল তারা। গতবার ওসাসুনার মাঠে ড্র করার পর ঘরের মাঠে হেরেছিল বার্সেলোনা। এবার জিতল দুই ম্যাচেই।

রোনাল্ড কুমানের ওসাসুনার মাঠে বার্সাকে নামান ৪-৩-৩ ফরমেশন নিয়ে।

সেরা একাদশে ছিলেন মেসি, গ্রিজম্যান, ডি ইয়ংদের মত তারকারা। নিশ্চিত বড় জয় পেতে সেরা একাদশটা যে সাজানো চাই।   

কিন্তু প্রথমদিকে বলার মতো ভালো কোন সুযোগই তৈরি করতে পারছিল না কাতালানরা। বল দখল, বলের পজিশন সব দিক থেকে এগিয়ে থাকলেও ওসাসুনার শক্ত রক্ষণভাগের সামনে বার বার ব্যর্থ হচ্ছিলেন মেসি, গ্রিজম্যানরা।   

অবশেষে ৩০ মিনিটে গিয়ে গোলখাতা খোলে বার্সা। অতিথিদের হয়ে ওসাসুনার জাল কাঁপান জর্ডি আলবা। আর এতে তাকে সহায়তা করেন মেসি।

আরও পড়ুন:


এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

সাত মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল যে কারণে


ব্যস, ওই এক গোলের সন্তুষ্টি নিয়েই প্রথমার্ধ্ব শেষ করে কোম্যানের দল। উল্টো প্রথমার্ধ্বে বেশ ভালো পরীক্ষাই দিতে হয়েছে বার্সা গোলরক্ষক টের স্টেগেনকে।  

বিরতির পর ফিরেও বেশ ক্ষাণিকক্ষণ দৃশ্যপট থাকে একই। অবশেষে ৮৩ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় বার্সা। কৌরৌমার গোলে ব্যবধান ২-০ করে কাতালানরা। এবারও গোলের কারিগর সেই মেসিই।  

ম্যাচে এরপর আর কোনো গোল না হওয়ায় সহজ জয় পায় কুমানের দল। এ জয়ে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে অবস্থান করছে বার্সেলোনা।  

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক