অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল
অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

প্রতিদিনই কোন না কোন অভিনেত্রী থাকছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর সেলিব্রেটিদের নিয়ে তো দর্শকদের আগ্রহের শেষ নেই। তাই তারাও মুখিয়ে থাকেন বিনোদন জগতের খবর পেতে। তাই সবার নজর থাকে সেলেবদের সোশ্যাল মিডিয়ায়।

সেলিব্রেটিরা কোন কিছু পোস্ট করলেই যেন ভাইরাল। এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইয়ের বউ অভিনেত্রী চারু আসোপা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গোসলের কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। এর পরেই ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

news24bd.tv

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বাথটাবে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন হিন্দি সিরিয়ালের এই অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, বাথটাবের পানি সাবানের ফেনায় ভরা। তার মধ্যে প্রায় গলা পর্যন্ত ডুবিয়ে আছেন চারু। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, 'বাবলস বাবলস এভরিহোয়ার। '

news24bd.tv

আরও পড়ুন:


ঐতিহাসিক ৭ মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন


২০১৯ সালের জুনে সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলিভিশন অভিনেত্রী চারু আসোপা। ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের সম্পর্কের অবনতির খবর প্রকাশ্যে আসতে শুরু করে। এমনকি এ দম্পতির বিয়েবিচ্ছেদ হতে পারে বলেও গুঞ্জন উঠেছিল।

news24bd.tv

পরে অবশ্য নিজেদের মধ্যে  সমস্যা মিটিয়ে ফের একসঙ্গেই থাকছেন চারু-রাজীব। এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাচ্ছেন এই তারকা দম্পতি। সূত্র: জি নিউজ

news24bd.tv আহমেদ

;