শহিদ আফ্রিদির জামাই হতে চলেছেন শাহিন আফ্রিদি

শহিদ আফ্রিদির জামাই হতে চলেছেন শাহিন আফ্রিদি

অনলাইন ডেস্ক

শহিদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করে সম্পর্ক পাকাপাকি করতে চান শাহিন আফ্রিদি। দুই আফ্রিদি এবার সত্যি সত্যি আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। নামে মিল থাকার কারণে এতদিন অনেকেই ভাবতেন শাহিন আফ্রিদি হয়ত শহিদ আফ্রিদির কোন আত্মীয়। তবে এবার আত্মীয়তার সম্পর্ক হতে চলেছে।

 

শনিবার পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শাহিন আফ্রিদির বাবা আয়াজ খান নিজে নিশ্চিত করেছেন শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের কথা।

আয়াজ খান সংবাদমাধ্যমে বলেছেন, দুই পরিবারের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অনেক পুরোনো। আমাদের পক্ষ থেকে বিয়ের প্রস্তাবটা দেয়া হয়েছিল। শহিদ আফ্রিদির পরিবার এতে রাজি হয়েছে।

শিগগিরই বাগদান অনুষ্ঠান সেরে ফেলা হবে।


মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে


ইহতিশাম উল হক নামের এক পাকিস্তানি সাংবাদিক টুইটারে লেখেন, “দুই পরিবারের অনুমতি নিয়েই আমি শাহিন আফ্রিদি ও শহিদ আফ্রিদির মেয়ের বিয়ে সম্পর্কিত গুঞ্জনটি পরিষ্কার করতে চাই। বিয়ের প্রস্তাবে রাজি হয়েছে শহিদ আফ্রিদির পরিবার। ”

তবে এখনই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে না। আপাতত আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে। পরে দুই বছর পর আফ্রিদির মেয়ের পড়ালেখা শেষ হলে বিয়ের আনুষ্ঠানিকতা।

শহিদ আফ্রিদি পাঁচ সন্তানের জনক। তার পাঁচ মেয়ের মধ্যে ২০ বছর বয়সী আকসা সবার বড়। তিনিই শাহিন আফ্রিদির স্ত্রী হতে চলেছেন। খবরটি এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে। দুই আফ্রিদি তাহলে শ্বশুর জামাই হতে চলেছেন।  

news24bd.tv আয়শা