ট্রাকচাপায় চবি আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক

ট্রাকচাপায় চবি আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্রের মৃত্যু

কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ জনে। এই ঘটনায় রোববার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আইনজীবী ওসমান গনি (৪৫) মারা যান।

বিষয়টি রবিবার সকাল সাড়ে ১০টায় নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সদস্য এডভোকেট একরামুল হুদা। আইনজীবী ওসমান গনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্র। তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলার বাসিন্দা।

শনিবার (৬ মার্চ) রাত ১১টায় কলাতলীর ডলফিন মোড়ের হোটেল ওয়ার্ল্ড বিচ রিসোর্টের সামনে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত ১০ জনকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়। আইনজীবী ওসমান গনি তাদের একজন ছিলেন।

আরও পড়ুন:


শতকোটি টাকার মানহানির মামলা থেকে অব্যাহতি পেলেন শমী কায়সার

ভুয়া চিকিৎসা ও অর্থ আত্মসাত: যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৫ বছরের জেল

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

ঐতিহাসিক ৭ মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


এ ঘটনায় নিহত বাকি দুজন হলেন- কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও রাজধানীর উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫)।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানান, ঘটনাস্থলে এক নারী সহ দুইজনের মৃত্যু হয়েছে। পরে চমেকে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

রাঙামাটিতে চাঁদের গাড়ি উল্টে চালকের সহকারী নিহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে চাঁদের গাড়ি উল্টে চালকের সহকারী নিহত

রাঙামাটির বাঘাইছড়িতে চাঁদের গাড়ি (জীপ) উল্টে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতের নাম- মোফাজ্জল হোসেন (৪০)। সোমবার সকাল ৭টার দিকে বাঘাইছড়ি উপজেলার খাগড়াছড়ির দীঘিনালা সীমান্ত সড়কের দু’টিলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে একটি চাঁদের গাড়ি তামাক নিয়ে রওনা দেয়। এসময় গাড়িটি খাগড়াছড়ির দীঘিনালা সড়কের দুইটিলা নামক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সড়কের পাশে উল্টে যায় তামাক বোঝাই গাড়িটি। গাড়িতে চালকসহ ছিল আরও চারজন।

এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় চালকের সহকারী মো. মোফাজ্জল হোসেন। মারাত্মক আহত হন চালকসহ আরও তিনজন। খবর পেয়ে দ্রুত এগিয়ে আসে পুলিশ ও স্থানীয়রা।

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা থানার কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা চিকিৎসাধীন আছে। মৃত মো. মোফাজ্জল হোসেনের মরদেহ ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বেলাল রিজভী, মাদারীপুর

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর শিবচরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত। রোববার ১৬ মে সকাল ১১ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভাংগা ব্রিজ সংলগ্ন স্নেহ মুন্সী কান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হায়দার খান শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বি কে নগর পশ্চিম কাজিকান্দি গ্রামের আনোয়ার খানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে বাড়ি থেকে একটি মোটরসাইকেলে বের হয় হায়দার।এসময় মোটরসাইকেলটি শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই হায়দার খান নিহত হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিরাজ হোসেন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

মেঘনায় নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

মেঘনায় নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

চাঁদপুরে মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার তিনদিন পর রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির লাশের সন্ধান মিলেছে। বৃহস্পতিবার (১৩ মে) সদর উপজেলার হরিণাঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় এ লাশটি দেখতে পায় কোস্ট গার্ডের ডুবুরি দল।

এর আগে গত মঙ্গলবার (১১ মে) বিকেলে চাঁদপুর শহরের তিন নদীর মোহনায় আল্লাহর রহমত নামে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় স্টিল বডি কার্গোর এই আরোহী নদীতে ছিটকে পড়ে নিখোঁজ হন।

চাঁদপুরে কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লে. মোহাম্মদ আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পর থেকেই কোস্ট গার্ডের ডুবুরি দল নদীতে অভিযান শুরু করে। পরে তিনদিনের মাথায় বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের ৬ কিলোমিটার দূরে হরিণাঘাট এলাকায় হতভাগ্য ব্যক্তির লাশের সন্ধান মেলে।

এদিকে, দুপুরে কোস্ট গার্ডের সদস্যরা রফিকুল ইসলামের লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তর করে।

নৌ পুলিশ চাঁদপুর থানার ওসি মুজাহিদুল ইসলাম জানান, রফিকুল ইসলামের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কুলকড়ি গ্রামের বাসিন্দা ছিলেন প্রবাসী রফিকুল ইসলাম। গত মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার থেকে স্টিল বডি কার্গোতে করে বাড়ি যাওয়ার পথে বালুবাহী বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। দুর্ঘটনার পর স্বজনরা তার ফিরে আসার অপেক্ষায় ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ফিরলেন ঠিকই। তবে লাশ হয়ে।

পরবর্তী খবর

ঈদের মাংস কাটতে গিয়ে পিছলে পড়ে ধারাল চাকু ঢুকে গেল পেটে

অনলাইন ডেস্ক

ঈদের মাংস কাটতে গিয়ে পিছলে পড়ে ধারাল চাকু ঢুকে গেল পেটে

গাজীপুরের কাশিমপুরে ঈদ উপলক্ষে গরু জবাই করতে গিয়ে নিজের শরীরে অস্ত্র ঢুকে আছিম উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে কাশিমপুরের এনায়েতপুর স্কুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোকা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গরুর মাংস বিক্রির উদ্দেশে কসাই আছিম উদ্দিন গরু জবাই করে। জবাই করা গরুর মাংস কাটতে গিয়ে টোল থেকে পিছলে পড়ে নিজের হাতে থাকা গরু কাটার ধারাল অস্ত্র তার নিজের পেটের ডান পাশে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হতে থাকে, তাৎক্ষণিক আছিম উদ্দিনকে কোনাবাড়ী পপুলার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজিমউদ্দিন কসাই তার পরিবার নিয়ে পূর্বা এনাতপুরে মোস্তফা কামালের বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করতেন। মৃত আজিমউদ্দিনের লাশ তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার সলিম নগরে পাঠানো হবে বলে জানিয়েছেন মাহবুবে খোকা।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

নওগাঁয় বজ্রপাতে কৃষকের মৃত্যু

বাবুল আখতার রানা, নওগাঁ

নওগাঁয় বজ্রপাতে কৃষকের মৃত্যু

নওগাঁর ধামইরহাটে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে কৃষক রেজাউল করিম ইজাবুল (৬৩) বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের বৈদ্যবাটি গ্রামের মাঠে।

ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েশ বাদল ও ইউপি সদস্য রেজাউল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে আকাশ মেঘাচ্ছন্ন দেখালে কৃষক ইজাবুল গরু নেয়ার জন্য পূর্ব মাঠে যায়। গরু নিয়ে রওনা দেয়ার মুহূর্তে সে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যায়। তবে গরুগুলো ভয়ে দৌড়ে পালিয়ে বাড়িতে গিয়ে রক্ষা পায়। এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক ইজাবুল বৈদ্যবাটি হটাৎপাড়া গ্রামের মৃত গিয়াশ উদ্দিনের ছেলে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর