বরিশালে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন
বরিশালে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন

বরিশালে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন

অনলাইন ডেস্ক

বরিশালে নানা আয়োজনে পালিত হচ্ছে ঐতিহাসিক ৭ মার্চ। এ উপলক্ষ্যে আজ রবিবার সকাল ৯টায় নগরীর সদর রোডের আওয়ামী লীগ দলীয় কার্যালয় চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন সিটি করপোরেশনের মেয়র সাদিক আবদুল্লাহ।

পরে মহানগর আওয়ামীগের লী পক্ষে সভাপতি একেএম জাহাঙ্গীর এবং জেলা আওয়ামী লীগের পক্ষে সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস পর্যায়ক্রমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

এর আগে আজ সকালে সদর রোডের দলীয় কার্যালয় চত্তরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।  


মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে


সকাল ১০টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রো পুলিশ কমিশনার মো.শাহাবুদ্দিন খান এবং জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।  

এছাড়া বিকাল ৩টা ২০ মিনিটে সিটি করপোরেশন ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এলইডি স্ক্রিনে একযোগে বঙ্গবন্ধুর ৭ মার্চের ১৭ মিনিটের ঐতিহাসিক ভাষণ প্রচার এবং নগরীর ৩০টি ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় ও নগরীর ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় থেকে মাইকে একযোগে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচারের ব্যবস্থা করা হয়েছে।  

দিবসটি উপলক্ষ্যে বিকেলে বরিশালের শেখ হাসিনা সেনা নিবাসেও আয়োজন করা হয়েছে নানা অনুষ্ঠানের।  

news24bd.tv আয়শা