সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতা সালমান খানের ছবি। তার ছবি নিয়ে বরাবরই উচ্ছ্বাস থাকে ভক্তদের মধ্যে।  

নতুন কোনও সিনেমার ছবি সামনে এলে তা নিয়েও উচ্ছ্বাস কম হয় না। কিন্তু এরই মধ্যে যদি কোনও বিশেষ ছবি পাওয়া যায়, তাহলে তা আরও ভালো লাগে।

এমনই এক ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  

ছবিতে দেখা যাচ্ছে ভাইজানকে তার বোন অর্পিতা খান শর্মার সঙ্গে দেখা যাচ্ছে। ছবি দেখে বোঝাই যাচ্ছে এটি খুব একটা নতুন নয়। পরে জানা যায়, এই ছবিটি অর্পিতার বিয়ের সময়কার।


দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের

এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!


ছবিতে অল্প বয়সী অর্পিতার সঙ্গে চার্মিং সালমানকে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে বিয়ের রীতির সময়ে তোলা হয়েছিল এই ছবি। দেখা যাচ্ছে যে মেক-আপ ছাড়া, শুধু একটা তোয়ালে পরে ঘরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। যা শেয়ার করে অর্পিতা সেই মধুর দিনটির স্মৃতিচারণ করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ কমেন্ট করতে থাকেন। তার মধ্যে পরিচালক কবীর খান এর স্ত্রী মিনি মাথুর রয়েছেন।  

তিনি লেখেন, এই সকালটার কথা আমার মনে রয়েছে বেশ। কবীর ও সালমান একসঙ্গে 'এক থা টাইগার' ও 'বজরঙ্গী ভাইজান'-এ কাজ করেছেন।  

উল্লেখ্য, সালমান সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-র কাজ শেষ করছেন। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, এর পর তিনি প্রভু দেবার 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই' সিনেমায় কাজ করবেন। তার সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জ্যাকি শ্রফ ও দিশা পটানি।  

news24bd.tv / কামরুল