অর্থ সংকটে চিকিৎসা করতে পারছেন না যুক্তরাষ্ট্র প্রবাসী সারওয়ার

অর্থ সংকটে চিকিৎসা করতে পারছেন না যুক্তরাষ্ট্র প্রবাসী সারওয়ার

অনলাইন ডেস্ক

অর্থ সংকটে চিকিৎসা করতে পারছেন না যুক্তরাষ্ট্র প্রবাসী সারওয়ার হোসেন মুক্তা। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থীর হৃদপিণ্ড প্রতিস্থাপন কয়েক লাখ মার্কিন ডলার প্রয়োজন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বর্তমানে পেনসেলভেনিয়ার পেন মেডিসিন প্রেসবেট্রেইন হাসপাতালে চিকিৎসাধীন আছেন সারওয়ার হোসেন মুক্তা। তার স্ত্রী নার্গিস ফাতেমা বিপ্লবী বলেন, ‘আমাদের ১১ বছরের একটা মেয়ে আছে।

নানা সমস্যার মধ্যে দিয়ে আমরা ১৭ বছর একসঙ্গে অতিক্রম করেছি। হঠাৎ করেই আমার সুখের সংসারটি ওলট-পালট হয়ে গেছে। কিছুদিন আগে আমার স্বামী হার্ট অ্যাটাক করলে চিকিৎসকরা হার্টে ব্লক খুঁজে পান। তাকে হাসপাতালে নিলে লাইফ সাপোর্টে রাখেন এবং চিকিৎসকরা হৃদপিণ্ড প্রতিস্থাপনের পরামর্শ দেন।
কিন্তু দুর্ভাগ্য আমাদের কোনো মেডিকেল ইন্সুরেন্স নেই। এমতাবস্থায় তার সার্জারি চিকিৎসায় অনেক অর্থের প্রয়োজন, যা আমাদের পক্ষে সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। ’

আরও পড়ুন:


দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

ওমান সাগরে তৈরি হবে ইরানের সর্ববৃহৎ সমুদ্রবন্দর

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হবে তাই ঘুম হয়নি শ্রাবন্তীর

ট্রাকচাপায় চবি আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্রের মৃত্যু


পরিবারের সক্ষমতা না থাকায় দেশি বিদেশি সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়ে তিনি বলেন, ‘আমার স্বামী স্বাস্থ্যবান ও পরিশ্রমী মানুষ। তার এই চেহারা কল্পনাই করতে পারছি না, তাকে ছাড়া সামনের দিনগুলোর চ্যালেঞ্জ মোকাবিলা করা সম্ভব না। তাই সকালের কাছে সহযোগিতার আবেদন করছি। আপনাদের সহযোগিতায় পারে আমার স্বামীকে সুস্থ করতে। ’

দেশ ও প্রবাসের সহৃদয়বান ব্যক্তিদের সাহায্যের আশায় নার্গিস ফাতেমা বিপ্লবী সামাজিক যোগামাধ্যম ফেসবুকে একটি ফান্ডরেইজ পেজ (https://gofund.me/b6fa0ba1) খুলেছেন। আগ্রহীরা এই পেজে গিয়ে সহযোগিতা করতে পারবেন।

news24bd.tv আহমেদ