ছাত্রকে পিটিয়ে মাদ্রাসার কক্ষে আটক, প্রধান শিক্ষক গ্রেপ্তার

ছাত্রকে পিটিয়ে মাদ্রাসার কক্ষে আটক, প্রধান শিক্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পড়া না পারায় এক শিক্ষক তাঁর শিশুছাত্রকে বাঁশের টুকরো দিয়ে পিটিয়ে জখম করেছে। গতকাল শনিবার বিকেলে ফেনীর সোনাগাজী উপজেলায় উপজেলার কুঠিরহাট জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

পরে মাদ্রাসাটির প্রধান শিক্ষক মো. ইসমাইল হোসেনকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ওই শিশুর নাম আসাদ উল্যাহ (৯)।

সে চতুর্থ শ্রেণির ছাত্র। শিশুটির মা ফাতেমা আক্তার বাদী হয়ে মাদ্রাসার প্রধান শিক্ষককে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। সেই মামলায় অভিযুক্ত ইসমাইল হোসেনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পুলিশ, পরিবার ও মামলা সূত্রে জানা যায়, জামেয়া ইসলামিয়া দারুল উলুম কুঠিরহাট মাদ্রাসার প্রধান শিক্ষক মো. ইসমাইল হোসেন গতকাল বিকেলে পড়া না পারায় মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র আসাদ উল্যাহকে বাঁশের টুকরো দিয়ে পিটিয়ে জখম করেন।

পরে মাদ্রাসার একটি কক্ষে আটকে রাখেন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মাদ্রাসার এক শিক্ষার্থীর মাধ্যমে খবর পেয়ে আসাদ উল্যাহর মামা মো. সুমন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ওমর ফারুকসহ এলাকাবাসীর সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করেন। পরে কুঠিরহাট বাজারে একটি ক্লিনিকে শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়।


দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির আশঙ্কা, সতর্ক সংকেত জারি

সন্ত্রাসীদের গুলিতে মাথার খুলি উড়ে গেল ইউপি সদস্যের

নারীকে ধর্ষণের পর ইয়াবা দিয়ে ধরিরে দেয় ছাত্রলীগ নেতা

চট্টগ্রামে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত


শিশুটির মা ফাতেমা আক্তার অভিযোগ করেন, শিক্ষক ইসমাইল হোসেন পিটিয়ে তাঁর ছেলের বাঁ পা ও হাতের কবজি জখম ও রক্তাক্ত করেছেন। এ ছাড়া তাঁর ছেলের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। ওই শিক্ষকের বিচার দাবি করেন তিনি।

কয়েক দিন আগে চার শিশুকে একইভাবে পিটিয়ে আহত করা হলে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে বলে জানান মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি নুরুল আলম। এ ঘটনাও সমাধান করে দেবেন বলে ওই ছাত্রের অভিভাবকদের বলেন তিনি।

ঘটনার ব্যাপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম বলেন, গ্রেপ্তার ওই শিক্ষককে আজ রোববার দুপুরে আদালতে হাজির করা হবে।

news24bd.tv তৌহিদ