পাবনায় থাকছেন শাকিব খান
পাবনায় থাকছেন শাকিব খান

পাবনায় থাকছেন শাকিব খান

অনলাইন ডেস্ক

পাবনায় ঢালিউড তারকা শাকিব খান ফের নতুন উদ্যমে ক্যামেরার সামনে দাঁড়ালেন। নতুন ছবি ‘অন্তরাত্মা’ র শুটিং নিয়ে এখন সেখানে বেশ ব্যস্ত আছেন তিনি।  

শনিবার (৬ মার্চ) পাবনার একটি নয়নাভিরাম অবকাশযাপন কেন্দ্রে শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং।   পাবনার এখানে টানা ২২ দিন শুটিং করতে হবে তাকে।

‘অন্তরাত্মা’র জন্য নায়িকা আসছেন ভারত থেকে। শুক্রবার দলবল নিয়ে সেখানে পৌঁছান শাকিব।   

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে ভিন্ন এক শাকিব খানকে দেখছেন দর্শক।

সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘অন্তরাত্মা’র গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। বলতে পারেন নিজেকে এই সিনেমায় পর্দায় দেখার জন্য এক্সাইটেড ফিল করছি। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্যান্য দেশে বসবাসরত বাঙালিরাও এই সিনেমা দেখে মুগ্ধ হবেন!


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


ছবির অভিনয়শিল্পীদের মধ্যে সেখানে আরও উপস্থিত ছিলেন শাহেদ শরীফ খান, প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ।

সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, শাকিব ও শাহেদ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। অন্য অভিনয়শিল্পীরাও একে একে যোগ দেবেন। ’

‘অন্তরাত্মা’ ছবির অভিনেত্রী দর্শনা বণিক আগেও বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। এবার শাকিব খানের সঙ্গে কাজ করবেন বলে ভীষণ রোমাঞ্চিত এই অভিনেত্রী।  

ছবিতে আরও অভিনয় করবেন ভারতের কলকাতার দর্শনা বণিক, ঝুনা চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার প্রমুখ।  

 ‘অন্তরাত্মা’ ছবিটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্ট। সোহানী হোসেনের গল্পে এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।   মৌলিক গল্পনির্ভর ‘অন্তরাত্মা’ ছবিটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন।  

news24bd.tv/আলী