সেই ‘ফেক আইডি’ যেভাবে সোহেলের স্ত্রী

সেই ‘ফেক আইডি’ যেভাবে সোহেলের স্ত্রী

অনলাইন ডেস্ক

দুজনের পরিচয়টা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে। তামিলার ভালো লাগা ফুটবল খেলা দেখা। আর জাতীয় ফুটবল দলের সোহেল রানা তারকা খেলোয়াড়। একদিন মাঠের খেলা দেখে ফেসবুক আইডি খুজে বের করে ম্যাসেজ করেন তামিলা সোহেল রানাকে।

কিন্তু রানা মনে করেছিলো তামিলার আইডিটা ফেক ! কিন্তু নিয়তির কি খেলা আজ  সেই ফেক আইডির সেই তামিলায় সোহেল রানার স্ত্রী!

২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ উপভোগ করতে স্টেডিয়ামে এসেছিলেন তামিলা। মালয়েশিয়ার বিপক্ষে লড়াই করে ৩–২ গোলে হেরেছিল বাংলাদেশ। সেদিন দল হারলেও তামিলার মন জিতে নিয়েছিলেন জাতীয় দলের মিডফিল্ডার সোহেল রানা। সেই থেকে শুরু হয়ে  ছয় বছরের প্রেম কাল পূর্ণতা পেয়েছে বিয়ের মাধ্যমে।

গতকাল দুপুরে ধানমন্ডির এক রেস্তোরাঁয় সোহেল ও তামিলার চার হাত এক করে দিয়েছেন দুজনের পরিবার। এর আগে স্থানীয় এক মসজিদে পড়ানো হয় বিয়ে।

দুজনের প্রেমের গল্পের শুরুটা সৈয়দা তামিলা সিরাজীর মুখ থেকেই শোনা হলো, ‘আমি ফুটবল খুব পছন্দ করি। ২০১৫ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলা দেখতে মাঠে যাই। সেদিনই আমার প্রথম স্টেডিয়ামে বসে খেলা দেখা। ১১ জন ফুটবলারের মধ্যে সোহেলের খেলা আলাদাভাবে ভালো লেগেছিল। পরে ফেসবুকে খুঁজে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলাম। প্রথমে বন্ধু, পরে প্রেমের সম্পর্ক। ছয় বছরের প্রেম আজ পূর্ণতা পেয়েছে বিয়ের মাধ্যমে।


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করা তামিলার পছন্দের ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে খেলোয়াড় হিসেবে সোহেলই তার কাছে বিশ্বসেরা।

ভালোবেসে সোহেলকে যিনি বিশ্বসেরা বলছেন, সেই তামিলার ফেসবুক আইডিকে প্রথমে ফেক ভেবেছিলেন সোহেল। আসল বা নকল যা-ই হোক না কেন, প্রতিদিনই তামিলার কাছ থেকে আসা বার্তাগুলো পড়তেন। একসময় মনে হলো, পরিচিত হওয়া যাক। ফেসবুকে ছয় মাসের পরিচয় শেষে এক রেস্তোরাঁয় দেখা। প্রথম দর্শনেই ফেক আইডির মানুষটিকে ভালো লেগে যায় সোহেলের।

সম্পর্কের শুরুর দিকের গল্প শোনাচ্ছিলেন সোহেল, ও আমাকে প্রচুর মেসেজ পাঠাত। কেন যেন মনে হতো ফেক আইডি। কিন্তু প্রচুর মেসেজ আসায় শেষ পর্যন্ত পরিচিত হই। ওর আগ্রহে দেখা করি। প্রথম দিনই আমার ভালো লেগে যায়।

বিয়ে হলেও নতুন জামাই হিসেবে সিরাজগঞ্জ তামিলার গ্রামের বাড়ি বা ঢাকার মোহাম্মদপুরের শ্বশুরবাড়িতেও বেড়ানোর সুযোগ নেই সোহেলের।

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ হয়েছে। ১২ ম্যাচ শেষে ২৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সোহেলের দল আবাহনী। বর্তমানে ছুটি কাটালেও ১২ মার্চ থেকে জাতীয় দলের ক্যাম্প শুরু হওয়ার কথা। স্কোয়াডে ডাক পেলে বাংলাদেশের হয়ে নেপালে খেলতে যাওয়ার কথা রয়েছে সোহেলের।

news24bd.tv/আলী