লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন, প্রধানমন্ত্রীর সহযোগিতার আবেদন

লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন, প্রধানমন্ত্রীর সহযোগিতার আবেদন

অনলাইন ডেস্ক

বাংলা চলচ্চিত্রের একসময়ের নায়ক শাহিন আলম লাইফ সাপোর্টে আছেন। তার কিডনিজনিত জটিলতা গুরুতর হলে গত সপ্তাহে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার উন্নতি না হওয়ায় গত শনিবার (৬ মার্চ) তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।  

সোমবার দুপুরে ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

ফেসবুকে তিনি শাহিন আলমের জন্য দোয়া চেয়ে লিখেন, চিত্রনায়ক শাহীন আলম গুরুতর অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার সুস্থতায় সবার দোয়া কামনা করছি।

 শাহীন আলমের ছেলে ফাহিম নূর আলম বলেন, ‘গত সোমবার (১ মার্চ) তার হালকা জ্বর আসে। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়।

ডায়ালাইসিসও করানো হয়। কিন্তু গত শনিবার রাতে বাবার অবস্থা খারাপ হলে দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। ’


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতার আকুল আবেদন জানিয়ে পরিবারের পক্ষ থেকে ফাহিম নূর আলম জানান, আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি খরচ হচ্ছে। যেহেতু তিনি স্বনামধন্য একজন চলচ্চিত্র শিল্পী ছিলেন। আশা করবো এই মূহুর্তে প্রধানমন্ত্রীর আমাদের পাশে থাকবেন। আর্থিকভাবে সাহায্য করার আবেদন করছি। আমার বাবাকে আরও অনেক দিন বাঁচিয়ে রাখতে চাই। সবাই দোয়া করবেন।

শাহীন আলম ১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

news24bd.tv/আলী