চিকিৎসক সোমাকে হত্যার নৃশংস বর্ণনা দিলেন কথিত স্বামী রাকিবুল

চিকিৎসক সোমাকে হত্যার নৃশংস বর্ণনা দিলেন কথিত স্বামী রাকিবুল

Other

পলিথিন ব্যাগে মাথা ঢুকিয়ে স্কচটেপ দিয়ে বায়ু চলাচল বন্ধ করে এবং হাত সেই স্কচটেপ দারা বেধে হত্যা করা হয় কুর্মিটোলা মেডিকেল হাসপাতালের ইন্টার্নি ডাক্তার, সিরাজুল মনিরা সোমাকে। নিউজ টোয়েন্টিফোরকে হত্যার এমন নৃশংস বর্ণনা দেন খুনি ডাক্তার রাকিবুল আজাদ। বলেন, এই হত্যাকে আত্মহত্যা বানানোর চেষ্টাও করেছেন তিনি। ২৫ জানুয়ারী রাজধানীর খিলক্ষেত এলাকায় সোমাকে হত্যা করে তার এই কথিত স্বামী।

চীন থেকে পরিচয়। দেশে ফিরে প্রেম। আর এই প্রেমের সূত্র ধরেই গেল বছর ২৮ এপ্রিল খিলক্ষেতের এই ভবনের চতুর্থ তলায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেন কথিত চিকিৎসক দম্পতি সোমা ও রাকিব।

শুরুটা বেশ ভালই কাটছিল তাদের।

তবে সময়ের ব্যবধানে শুরু হয় মন কষাকষি, মনে বাসা বাধে সন্দেহ। যা পরে ঝগড়া ও মারামারিতে রুপ নেয়। দীর্ঘ দিনের পুশে রাখা এই ক্ষোভের প্রকাশ ঘটে চলতি বছরের ২৫ জানুয়ারী। রাকিব খুন করে সোমাকে।


যে কারণে অভিনয় ছেড়েছিলেন প্রয়াত নায়ক শাহীন আলম

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ৯

নামাজে মুস্তাহাব কাজগুলো কী জেনে নিন

কেয়ামতের দিন যে সূরা বান্দার হয়ে আল্লাহর কাছে সুপারিশ করবে


খুন করে তা থেকে বাঁচতে চেষ্টাও চালায় সে। তদন্তকারী কর্মকর্তাদের দৃষ্টি সরাতে নিজ হাতে মিথ্যা অত্মহত্যা সংক্রান্ত চিঠিও লেখে সে। আর হত্যার এই পরিকল্পনার ছক এঁকেছিল হলিউডের চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত হয়ে।

হত্যার মোড় ঘুরানোর চেষ্টা করলেও একটি স্কচ টেপের সূত্র ধরে রহস্য উন্মোচন করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ধরে ফেলে কথিত স্বামী রাকিবকে।

news24bd.tv আয়শা

মহানগর পুলিশের তথ্য বলছে, শুধু ২০২০ এ রাজধানীতে খুন হয়েছে ২২৯ জন। যার মধ্যে পারিবারিক বিবাদে জড়িয়ে হত্যার সংখ্যাও আশঙ্কা জনক হারে বেড়েছে।