মেসেঞ্জারে আপত্তিকর ছবি পাঠিয়ে কলেজছাত্রীকে অনৈতিক প্রস্তাব

মেসেঞ্জারে আপত্তিকর ছবি পাঠিয়ে কলেজছাত্রীকে অনৈতিক প্রস্তাব

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরে এক কলেজছাত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে তার আত্মীয়-স্বজনদের মেসেঞ্জারে আপত্তিকর ছবি পাঠিয়ে ওই কলেজছাত্রীকে অনৈতিক প্রস্তাব দিয়েছে একটি প্রতারক চক্র। এছাড়া মোটা অংকের টাকাও দাবি করা হয়েছে ওই ছাত্রীর কাছ থেকে।

এসব ঘটনায় সোমবার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ করেছেন বিব্রত কলেজছাত্রী। অভিযোগে তিনি জানান, গত বছরের ২ ডিসেম্বর তার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যায়।

ফেসবুকে তার কিছু ব্যক্তিগত ছবি ছিল। ওইসব ছবি দিয়ে নামে-বেনামে আরো কয়েকটি অ্যাকাউন্ট খোলা হয়েছে। এরপর সেসব অ্যাকাউন্ট থেকে ওই ছাত্রীর ব্যক্তিগত ছবি আপত্তিকরভাবে উপস্থাপন করে আত্মীয়-স্বজনদের মেসেঞ্জারে পাঠানো হচ্ছে। একই সঙ্গে হ্যাকার তাকে অনৈতিক কাজে সম্পৃক্ত করতে ও মোটা অংকের টাকা দিতেও চাপ প্রয়োগ করে।
এসবে রাজি না হলে ব্যক্তিগত ছবিগুলো ইন্টারনেটে ভাইরাল করার হুমকি দেয়া হয়েছে ওই ছাত্রীকে।

আরও পড়ুন


জটিলতা কাটিয়ে অবশেষে বনানী কবরস্থানেই সমাহিত শাহিন আলম

লিফটে করে ১৩ তলার আগুনের উৎস খুঁজতে উঠাই কাল হল

চাঁদপুরে পরিত্যক্ত ইটভাটায় চাষ হচ্ছে বিদেশি চেরি টমেটো

ভারতের ২ যুদ্ধ জাহাজ ৩ দিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে


ভুক্তভোগী ছাত্রী বলেন, ফেসবুক অ্যাকাউন্টটি উদ্ধারের জন্য আমি হ্যাকারকে অনেকবার মেসেজ পাঠিয়েছি। সে কোনো সাড়া দেয়নি। আমি মানসিকভাবে চরম বিব্রত। আমাকে ও আমার পরিবারকে সামাজিকভাবে হেয় করা হচ্ছে।

লক্ষ্মীপুর মডেল থানার এএসআই পারভিন সুলতানা বলেন, ‘ফেসবুক অ্যাকাউন্ড হ্যাক হওয়ার বিষয়ে ওই ছাত্রীর অভিযোগ পেয়েছি। এটি তদন্ত করে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv আহমেদ