মাদারীপুরে পরকীয়ার অভিযোগে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক

মাদারীপুরে পরকীয়ার অভিযোগে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক

অনলাইন ডেস্ক

মাদারীপুরের ডাসারে রাতের আঁধারে পরকীয়ার অভিযোগে রাজন বেপারী(২৩) নামে এক যুবক ও এক প্রবাসির স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। পরে সোমবার রাতে তাদের দু'জনকে কারাগারে প্রেরন করেছেন থানা পুলিশ। আটক হওয়া যুবক পৌর এলাকার বিভাগদী গ্রামের খায়রুল বেপারীর ছেলে।  

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডাসারের বালিগ্রাম এলাকার পশ্চিমবালী গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাজন বেপারীর দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল।

এ সম্পর্কের জের ধরে রাজন বেপারী সোমবার গভীর রাতে গোপনে দেখা করার জন্য ওই প্রবাসীর স্ত্রীর ঘরে যায়।

এ বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন প্রেমিক রাজন বেপারী ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ওই ঘরের মধ্যেই আটক করে রাখে।  


যে কারণে অভিনয় ছেড়েছিলেন প্রয়াত নায়ক শাহীন আলম

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ৯

নামাজে মুস্তাহাব কাজগুলো কী জেনে নিন

কেয়ামতের দিন যে সূরা বান্দার হয়ে আল্লাহর কাছে সুপারিশ করবে


পরে ডাসার থানা পুলিশের হাতে তাদের দু'জনকেই সোপর্দ করেন স্থানীয় লোকজন। থানা পুলিশ পরকীয়ার অপরাধে রাজন ও প্রবাসীর স্ত্রীকে মঙ্গলবার সকালে মাদারীপুর জেলহাজতে প্রেরন করেন।

স্থানীয় আনোয়ার হোসেনসহ বেশ কেয়কজন বলেন, রাজন বেপারী ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে অনৈতিক কর্মকান্ড করার সময় এলাকাবাসী তাদের দুজনকে আটক করেন। পরে তাদের দুজনকেই পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সিঙ্গাপুর প্রবাসী বলেন, আমার অনুপস্থিতিতে রাজন বেপারী ও আমার স্ত্রী দুজনে মিলে অবৈধ সম্পর্ক করে আসছে। আমি তাদের দৃষ্টান্তমুল বিচার চাই।

এ ব্যাপারে ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, পরকীয়ার অপরাধে তাদের দুজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv আয়শা