বিয়ে গুঞ্জন উড়ো খবর : ওমর সানি

বিয়ে গুঞ্জন উড়ো খবর : ওমর সানি

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। বাংলা চলচ্চিত্রে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। অভিনয়ে এসে পরিচয় এরপর প্রেম পরিণয় গড়ায় বিয়েতে। পুত্র ফারদিন ও কন্যা ফাইজাকে নিয়ে ওমর সানী-মৌসুমীর সুখের সংসার।

  কিন্তু হঠাৎ করেই আলোচনাই এই জুটির পুত্র ফারদিনের বিয়ে নিয়ে।

সম্প্রতি মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিনের বিয়ের গুঞ্জন উঠেছে।

বিভিন্ন গণমাধ্যম বলছে, চলতি মাসেই রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে ছেলের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন তারা।   অবশেষে এই খবরের ব্যাখা দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

news24bd.tv

মঙ্গলবার (৯ মার্চ) তিনি বলেন, আমার ছেলে আছে মেয়ে আছে, দুজনকেই বিয়ে দিতে হবে। বিয়ে দেব এটাই স্বাভাবিক। বিয়েতো লুকিয়ে রাখার মতো ঘটনা নয়। সময় হলে সেটা আমরা নিজেরাই জানাব। কিন্তু এ উড়ো খবর যেসব ঘুরছে এটা আসলে ঠিক না। আমাদের একটু সময় দেওয়া উচিত।

news24bd.tv


একসঙ্গে ইয়াবা সেবন ও ধর্ষণ শেষে তৃতীয় লিঙ্গের আলমগীরকে হত্যা

ছেলের স্ত্রী নিয়ে পালালো শ্বশুর!

লঞ্চে প্রবাসীর স্ত্রীকে যুবলীগ নেতার ধর্ষণ

কারাগার থেকে যেভাবে পালালো হত্যা মামলার আসামি


ওমর সানী আরও বলেন, সন্তানের বিয়ে তো ড্রাগ ব্যবসা নয়, যে লুকিয়ে রাখব। তাছাড়া আমার ছেলে-মেয়ে বড় সেলিব্রেটিও নয় যে তাদের লুকিয়ে বিয়ে দিতে হবে। আমাদের সন্তানদের বিয়ে হলে বিনোদন সাংবাদিকরা আগে জানবেন; কারণ এটা আমাদেরই শিল্পেরই একটা অংশ। বিয়ের খবর সত্যি হলে সেটা বাংলাদেশের সাংবাদিকরাই আগে জানবেন।

news24bd.tv

ওমর সানী-মৌসুমী পুত্র ফারদিন পরিচালনায় নাম লেখিয়েছেন আগেই। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। তাছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

news24bd.tv/আলী