ফেসবুক নিয়ে বিড়ম্বনায় বিপাশা হায়াত
ফেসবুক নিয়ে  বিড়ম্বনায় বিপাশা হায়াত

ফেসবুক নিয়ে বিড়ম্বনায় বিপাশা হায়াত

অনলাইন ডেস্ক

বিপাশা হায়াত যাঁর নামের পরে আর কোনো বিশেষণ প্রয়োজন নেই। একাধারে তিনি অভিনয়শিল্পী, চিত্রশিল্পী ও লেখক। বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করা বাংলাদেশের অভিনয়শিল্পী জানিয়েছেন তার কোনো ফেসবুক পেজ নেই। যা আছে সবই ভুয়া পেজ এবং আইডি।

আমার একটাই ফেসবুক আইডি। এই বাইরে যা আছে সব ভুয়া (ফেক)।  

বিপাশা হায়াত বলেন, অনেকেই দেখা হলে অনেকসময় বলে আমি তো আপনার ফেসবুক বন্ধু! কিন্তু আপনি ম্যাসেজের কোনও উওরই দেন না। অথচ এসবের কিছুই আমি জানি না। এটাকে আমার ভয়ংকর বলা ছাড়া কোনো উপায় দেখছি না। এটা রীতিমতো একটা ক্রাইম।


একসঙ্গে ইয়াবা সেবন ও ধর্ষণ শেষে তৃতীয় লিঙ্গের আলমগীরকে হত্যা

ছেলের স্ত্রী নিয়ে পালালো শ্বশুর!

লঞ্চে প্রবাসীর স্ত্রীকে যুবলীগ নেতার ধর্ষণ

কারাগার থেকে যেভাবে পালালো হত্যা মামলার আসামি


তিনি জানিয়েছেন তার ফেসবুকে একটি আইডি থাকলেও সেটি এই মুহূর্তে বন্ধ আছে। মেসেঞ্জারে তিনি তার পরিবার-পরিজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখেন।

ভুয়া আইডি ও পেজ চালনাকারিদের উদ্দেশ্য বিপাশা বলেন, হয়তো আপনারা আমাকে প্রতি ভালোবাসা দেখাতে এমনটা করছেন। কিন্তু আপনারা আমার প্রতি ভালোবাসা দেখিয়ে আমার নামে ফেসবুকে যা করছেন, তা একধরনের প্রতারণাও। দেশের শ্রদ্ধাভাজন নানা ব্যক্তিত্বকে নিয়ে যেমন কথা বলছেন, তেমনি নানা ইস্যুতে এমনকি ধর্মীয় নানা কথাবার্তা আমার নাম করে প্রচার করছেন! এসব সত্যি সত্যি খুবই ভয়ংকর। আপনারা এসব থেকে বিরত থাকুন প্লিজ।

বিপাশা হায়াত বেশ কয়েক মাস ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন । সেখানে তিনি এই সময়ে ছবি আঁকা, লেখালেখি ও কবিতার ক্লাস করেছেন। সেখানে তার দুই সন্তানও রয়েছে।  

news24bd.tv/আলী