মহেশপুরে ভাতিজার ধারাল অস্ত্রের আঘাতে চাচার মৃত্যু
মহেশপুরে ভাতিজার ধারাল অস্ত্রের আঘাতে চাচার মৃত্যু

মহেশপুরে ভাতিজার ধারাল অস্ত্রের আঘাতে চাচার মৃত্যু

Other

ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলমপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে ভাইপোর ধারাল অস্ত্রের আঘাতে ওসমান আলী (৭০) নামে চাচা নিহত। মঙ্গলবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

তিনি আলমপুর ব্রিজঘাট এলাকার কুলবাগান পাড়ার মৃত আজির বক্সের ছেলে। এ সময় একই গ্রামের আলমঙ্গীর হোসেনের ছেলে মকসেদ আলী ও রমজান আলী, আলমঙ্গীর হোসেনের স্ত্রী, আজিজ বক্সের ছেলে খাদেম আলী, হারুন মিয়ার স্ত্রী ইতি খাতুন আহত হয়েছে।


মোংলা বন্দরে কমছে গাড়ি আমদানি, বাড়ছে রাজস্ব

মাদারীপুরে দুই শিশুকে যৌন হয়রানির অভিযোগে ৩ লাখ টাকা

পুলিশ সুপার পদমর্যাদার ছয়জনকে পদায়ন

বাড়ির আধা কি.মি. দূরে বাঁশঝাড়ে ছাত্রের মরদেহ

এদের মধ্যে তিনজনকে কোটচাঁদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাকি দু’জন মকসেদ আলী ও রমজান আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় আজমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তার খাঁন জানান, মঙ্গলাবার দুপুরের দিকে ছোট ভাই আলমগীরের সঙ্গে জায়গা জমি নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে জটলার মধ্যে দা দিয়ে কোপ দেওয়া হয় ওসমান আলীর মাথায়। এতে তিনি মারা যান।

স্থানীয়রা জানায়, জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই আলমগীর হোসেনের ছেলে আয়নাল হোসেনের দায়ের কোপে তার মৃত্যু হয় ।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আয়নাল হোসেন নামে ওসমান আলীর ভাতিজা তাকে কুপিয়ে হত্যা করেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

news24bd.tv তৌহিদ