৫ পিস ইয়াবা দিয়ে যুবকের স্বীকারোক্তি আদায়ের চেষ্টা, ভিডিও ফাঁস

Other

বরিশালে এক যুবককে আটকের পর হাতে ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে।   

এ ঘটনায় অভিযুক্ত কর্মকর্তার বিচার চান স্থানীয়রা। তবে ইয়াবা দিয়ে ফাঁসানো কিংবা নির্যাতনের অভিযোগ অস্বীকার করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক। তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন সংশ্লিষ্টরা।

  

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের অফিস কক্ষে হ্যান্ডকাফ পরিহিত এক যুবককের হাতে ৫ পিস ইয়াবা দিয়ে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করা হচ্ছে। মাদকের কথা স্বীকার না করায় তাকে বেত্রাঘাত করা হয়।  

এ সময় নির্যাতিত যুবক পানি পান করতে চাইলেও পানি না দিয়ে তাকে গালাগালও  করা হয়। পরিদর্শক মালেক নির্যাতন করছে ওই যুবককে।

গোপন ভিডিওতে দেখা যায় এসব দৃশ্য।  

গেল ২২ সেপ্টেম্বর রাতে  মারুফ সিকদার নামে ওই যুবককে আটক করা হয় নগরীর কাউনিয়া বিসিক রোড থেকে। তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে  এমন অভিযোগে ওই রাতেই নগরীর কাউনিয়া থানায় একটি মামলা করেন পরিদর্শক আব্দুল মালেক।

এ মামলায় ১৭ দিন হাজতবাসের পর কারাগার থেকে মুক্ত হন মারুফ। তবে ইয়াবার কথা অস্বীকার করে মারুফ নির্যাতনের অভিযোগ করেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওই কর্মকর্তার বিরুদ্ধে।


হাইকোর্টে ১০ বছরের সাজা বহাল হাজি সেলিমের

মামুনুলকে দাওয়াত দিলেন নিক্সন, বললেন বাড়িতে এলে ধন্য হবো

করোনায় দেশে আরও ১৩ জনের মৃত্যু

ভাড়া দিতে না পারায় বাকপ্রতিবন্ধী নারীকে বাস থেকে ফেলে দেওয়া হয়: র‌্যাব


এ ঘটনায় পরিদর্শক আব্দুল মালেকের উপযুক্ত  বিচার চেয়েছেন স্থানীয়রা। তবে মারুফকে  কোন ধরনের নির্যাতন কিংবা ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ অস্বীকার করেন আব্দুল মালেক।

এ ঘটনা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক। দিনমজুর বাবা-মায়ের দুই সন্তানের মধ্যে মারুফ ছোট।

news24bd.tv নাজিম