ছাত্রীকে দুই বৃদ্ধের ধর্ষণ, ভিডিও করল তরুণ, জেল খাটলেন নির্যাতিতা

ছাত্রীকে দুই বৃদ্ধের ধর্ষণ, ভিডিও করল তরুণ, জেল খাটলেন নির্যাতিতা

অনলাইন ডেস্ক

এক কলেজছাত্রীকে ধর্ষণ করল দুই বৃদ্ধ।  সেই ঘটনার ভিডিও ধারণ করল এক তরুণ। এ ঘটনায় মামলা পাল্টা মামলার ঘটনা ঘটেছে।  চাঁদপুরের ফরিদগঞ্জের ঘটনা এটি।

এর মধ্যে ওই বৃদ্ধদের দায়ের করা মামলায় ধর্ষণের শিকার কলেজছাত্রী ২২ দিন জেল খেটেছেন।

মামালা ও বিভিন্ন সূত্রে জানা গেছে, গত বছরের ৭ আগস্ট রাতে একা পেয়ে ফরিদগঞ্জ উপজেলার ওই কলেজছাত্রীকে তার নানা সম্পর্কে গ্রাম্য চিকিৎসক আব্দুল কুদ্দুস ধর্ষণ করেন। পরে একই বছরের ১৫ নভেম্বর চাঁদপুর শহরের নাজিরপাড়ার একটি বাসায় নিয়ে এসে ফের আব্দুল কুদ্দুস ও তার আরেক বন্ধু জুনাব আলী ধর্ষণ করেন। আর এসব ঘটনার ভিডিও ধারণ করেন সুমন পাটোয়ারী নামে আরেক তরুণ।

এই সুমন পাটোয়ারী এবং তার সঙ্গীরা সেই ভিডিওর ভয় দেখিয়ে বিভিন্ন সময় দুপক্ষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়।


মোংলা বন্দরে কমছে গাড়ি আমদানি, বাড়ছে রাজস্ব

মাদারীপুরে দুই শিশুকে যৌন হয়রানির অভিযোগে ৩ লাখ টাকা

পুলিশ সুপার পদমর্যাদার ছয়জনকে পদায়ন

বাড়ির আধা কি.মি. দূরে বাঁশঝাড়ে ছাত্রের মরদেহ


এমন পরিস্থিতিতে বৃদ্ধ জুনাব আলী ওই কলেজ ছাত্রীসহ সুমন পাটোয়ারী এবং রাজু নামে আরেক যুবকের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় প্রতারণার মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তার হন কলেজছাত্রী। গ্রেপ্তারের পর কলেজছাত্রীসহ আরো একজন ২২ দিন জেল খাটেন।

এ ঘটনায় নতুন করে অপর বৃদ্ধ আব্দুল কুদ্দুস আরেকটি মামলা করেন আদালতে।

বর্তমানে এই মামলা আদালতের নির্দেশে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই তদন্ত করছে।  

খোঁজ নিয়ে জানা গেছে, ফরিদগঞ্জের গোবিন্দপুর গ্রামের ওই কলেজ ছাত্রীর বাবা না থাকায় তার মায়ের সঙ্গে বসবাস করেন। করোনার কারণে বাড়িতেই ছিলেন তিনি। আর এমন সুযোগ নিয়ে দূর সর্ম্পকের নানা তাকে ধর্ষণ করেন।

কলেজ ছাত্রীর মা দাবি করেন, তাদের পারিবারিক অসহায়ত্বের সুযোগ নিয়ে তার মেয়ের চরিত্রহনন করেছেন গ্রাম্য চিকিৎসক আব্দুল কুদ্দুস।

এদিকে পুলিশের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করে জানান, বিষয়টি খুব স্পর্শকারত। তাই একটু সময় নিয়ে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে সংশ্লিষ্টরা।