দীঘির সমালোচনার কড়া জবাব দিলেন হিরো আলম (ভিডিও)

দীঘির সমালোচনার কড়া জবাব দিলেন হিরো আলম (ভিডিও)

অনলাইন ডেস্ক

‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন প্রার্থনা ফারদিন দীঘি। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমা আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি উপলক্ষে চলতি মাসের ৪ তারিখে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার।

সিনেমার পোস্টার ও ট্রেলার দিয়ে কড়া সমালোচনার মুখে পড়েছেন দীঘি।

এমনকি ট্রেলার দেখে সময় নষ্ট হয়েছে দাবি করে দর্শকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীঘির কাছে ফেরত চেয়েছেন ইন্টারনেট কেনার টাকাও! সেই যাই হোক নতুন আবার আলোচনায় উঠে এসেছেন

দীঘি। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীঘি জানিয়েছেন আগামী ৫ বছরে তিনি নিজেকে একজন পরিপক্ক ও ভালো অভিনেত্রী হিসেবে দেখতে চান। তিনি নায়িকা হতে চান না।

কয়েকজন অপছন্দের অভিনেতার নাম জানতে চাইলে দীঘি প্রথমেই বলেন হিরো আলমের কথা।

দীঘি বলেন, ওকে অভিনেতা বলা যায় না। ওকে অভিনেতা হিসেবে ধরিও না। নামের আগে হিরো শব্দটা যুক্ত করে রেখেছে। আসলে আমি এ বিষয়ে কথাই বলতে চাই না। আমি অপছন্দ কাউকে করবো না। আমি মোটামুটি কমবেশি সবার সাথেই কাজ করেছি। আর অভিনেতা শব্দটা অনেক ভারি শব্দ। এটা সবাইকে বলা যায় না। নায়ক/হিরো সহজে হওয়া যায়, কিন্তু অভিনেতা সবাই হতে পারে না। কিছু কিছু পাবলিক থাকে নামের আগে হিরো বসাই ফেলে এবং হিরো হয়ে যায়।  


চেয়ারম্যান হিসেবে দুদকে যোগ দিলেন মঈনউদ্দীন আবদুল্লাহ

পাপুলসহ তার পরিবারের অর্থপাচার মামলার প্রতিবেদনের তারিখ পেছালো

টেন্ডুলকার এপর্যন্ত ২৭৭ বার কোভিড টেস্ট করেছে

মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে মওদুদ আহমদ


দীঘির এমন কথায় ক্ষিপ্ত হয়েছেন হিরো আলম। তিনি বলেছেন, আমি কারও বিরুদ্ধে লাগি না। আপনারা জানেন চিত্রনায়িকা দীঘি আমাকে নিয়ে কী মন্তব্যটা করেছেন! যে শিল্পী আরেকজন শিল্পীকে অসম্মান করে কথা বলে সে কোনোদিন শিল্পী হতে পারে না। আমি কারও দয়া কিংবা কারও করুণায় এ জায়গায় আসিনি। আমাকে কেউ কিন্তু এ জায়গায় আনেওনি। আমি নিজের যোগ্যতায় এসেছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv নাজিম