বরিশালে কাবাডি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

বরিশালে কাবাডি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

Other

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বরিশালে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস ধানসিঁড়ি জোন পর্যায়-২০২১ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের সহায়তায় আজ বুধবার জেলা পুলিশ লাইনস মাঠে এই ফাইনাল অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় বেলুন ফেস্টুন উড়িয়ে কাবাডি গেমস এর জোন পর্বের খেলা উদ্বোধন করেন প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম।  


মিয়ানমার সেনাবাহিনীর নৃশংস আচরণ, হাঁটু মুড়ে সন্ন্যাসিনীর আবেদন

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস ধানসিঁড়ি জোন পর্যায়-২০২১ উদযাপন কমিটির সভাপতি ও জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম।

 

ধানসিঁড়ি জোন পর্যায়-২০২১ এর দিনব্যাপী প্রতিযোগীতায় পুরুষ দলের মধ্যে বরগুনা সাথে ভোলা জেলা দল, বরিশাল জেলা দলের সাথে মাদারীপুর জেলা দল ও বরগুনা জেলা দলের সাথে ঝালকাঠী জেলা দল এবং নারী দলের মধ্যে পিরোজপুর জেলা দলের সাথে মাদারীপুর জেলা দল, ভোলা জেলা দলের সাথে মাদারীপুর জেলা দল ও ঝালকাঠী জেলা দলের সাথে পিরোজপুর জেলা মহিলা দল মুখোমুখি হয়।  

news24bd.tv আয়শা