সিমপ্যাথি আদায়ের চেষ্টায় নাটক করছে মমতা: বিজেপি

সিমপ্যাথি আদায়ের চেষ্টায় নাটক করছে মমতা: বিজেপি

অনলাইন ডেস্ক

নিবার্চনী প্রচারনা চালাতে গিয়ে নন্দীগ্রামে আহত হয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বিজেপির দাবি, সিমপ্যাথি আদায়ের চেষ্টায় নাটক করছেন তিনি।

বিজেপির বক্তব্য, মানুষ জানতে চাইছেন, ঠিক কী ঘটেছে। জেড প্লাস নিরাপত্তা পান মুখ্যমন্ত্রী।

তাও কী করে এই ঘটনা ঘটল? তদন্ত করে দেখা হোক।

আজ বুধবার নিবার্চনী প্রচারনা চালাতে গিয়ে নন্দীগ্রামে আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা জানায়, রেয়াপাড়ায় একটি মন্দিরে পূজো দিয়ে বেরনোর সময় চার-পাঁচজন তাঁকে ধাক্কা মেরে ফেলে দেয়। তৃণমূল সুপ্রিমোর মাথায়, এবং পায়ে চোট লেগেছে।

ফলে প্রচার মাঝপথে বন্ধ রেখে তড়িঘড়ি তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে।

আরও জানা যায়, এদিন গাড়িতে করে এলাকার একাধিক মন্দির পরিদর্শন করছিলেন তিনি। বিকেলে রেয়াপাড়ার একটি মন্দিরে যান। অদূরেই একটি দো-কামরার বাড়ি ভাড়া নিয়েছেন তিনি। সেখানেই মন্দির থেকে বেরানোর সময় চার পাঁচজন মুখ্যমন্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেন বলে অভিযোগ।


মমতার মাথায়, কপালে এবং পায়ে চোট, আনা হচ্ছে কলকাতায়

হবু শ্বশুরকে আউট করে লজ্জায় পড়ে গেলেন শাহীন আফ্রিদি (ভিডিও)!

সেই বাস চালক- হেলপার রিমান্ডে

সরকারি চাকরিজীবিরা আরও ছাড় পাচ্ছেন!


ভিড়ের মধ্যে আচমকা ধাক্কা দেওয়ায় মুখ থুবড়ে পড়ে যান মমতা। কপালে ও মাথায় আঘাত লাগে তাঁর। আঘাত লাগে বাঁ পায়েও। দেহরক্ষীরাই কোনও রকমে তুলে গাড়িতে নিয়ে যান মমতাকে। রেয়াপাড়ায় ভাড়া নেওয়া বাড়ির উদ্দেশে তাঁকে নিয়ে রওনা দেয় গাড়ি। কিন্তু পথেই অসম্ভব যন্ত্রণা অনুভব করেন মমতা।

রাস্তায় গাড়ি থামিয়ে একটি দোকান থেকে বরফ নিয়ে তাঁর পায়ে দেওয়া হয়। কিন্তু বাড়ির কাছাকাছি পৌঁছতে আরও যন্ত্রণা আরও বাড়ে বলে জানা যায়। পিঠেও যন্ত্রণা অনুভব করেন মুখ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে কলকাতায় ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয়া হয়।

news24bd.tv / কামরুল