মমতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন, রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

মমতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন, রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

অনলাইন ডেস্ক

নিবার্চনী প্রচারনা চালাতে গিয়ে নন্দীগ্রামে আহত হয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জেলা প্রশাসনের রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। মমতা ‘জেড প্লাস’ ক্যাটিগরির নিরাপত্তা পান। বস্তুত, ওই ঘটনার পর মমতার নিরাপত্তা নিয়ে গুরুতর প্রশ্ন উঠেছে।

প্রশ্ন উঠেছে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা দুই দেহরক্ষী এবং রাজ্য সরকারের এসএসইউ-এর (স্পেশাল সিকিউরিটি ইউনিট) সদস্যদের ভূমিকা নিয়েও।

আরও প্রশ্ন উঠেছে, নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও কী ভাবে তাঁকে চার-পাঁচ জন যুবক এসে ধাক্কা মেরে ফেলে দিল! গাড়ির দরজার আঘাতে তাঁর পা জখম করল।


মমতার মাথায়, কপালে এবং পায়ে চোট, আনা হচ্ছে কলকাতায়

হবু শ্বশুরকে আউট করে লজ্জায় পড়ে গেলেন শাহীন আফ্রিদি (ভিডিও)!

সেই বাস চালক- হেলপার রিমান্ডে

সরকারি চাকরিজীবিরা আরও ছাড় পাচ্ছেন!


জানা যায়, আজ বুধবার নিবার্চনী প্রচারনা চালাতে গিয়ে নন্দীগ্রামে আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রেয়াপাড়ায় একটি মন্দিরে পূজো দিয়ে বেরনোর সময় চার-পাঁচজন তাঁকে ধাক্কা মেরে ফেলে দেয়।

তৃণমূল সুপ্রিমোর মাথায়, এবং পায়ে চোট লেগেছে। ফলে প্রচার মাঝপথে বন্ধ রেখে তড়িঘড়ি তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে।

আরও জানা যায়, এদিন গাড়িতে করে এলাকার একাধিক মন্দির পরিদর্শন করছিলেন তিনি। বিকেলে রেয়াপাড়ার একটি মন্দিরে যান। অদূরেই একটি দো-কামরার বাড়ি ভাড়া নিয়েছেন তিনি। সেখানেই মন্দির থেকে বেরানোর সময় চার পাঁচজন মুখ্যমন্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেন বলে অভিযোগ।

news24bd.tv / কামরুল