মার্কিন সেনাদের মধ্যপ্রাচ্য থেকে লেজ গুটিয়ে পালাতে হবে: জেনারেল আবুলফজল

মার্কিন সেনাদের মধ্যপ্রাচ্য থেকে লেজ গুটিয়ে পালাতে হবে: জেনারেল আবুলফজল

অনলাইন ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট পরিবর্তন হলেও  আমেরিকার আগ্রাসী মনোভাবের পরিবর্তন হয় না। জো বাইডেন ও ডোনাল্ড ট্রামেস্পর মধ্যে কোন পার্থক্য খুঁজে পান না ইরানের সশস্ত্র বাহিনীর সিনিয়র কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল আবুলফজল শেকারচি। প্রেসিডেন্ট বদলালেও নীতি বদলায় না।  

ইরানের সশস্ত্র বাহিনীর সংস্কৃতি ও প্রচারণা বিভাগের উপ প্রধান জেনারেল শেকারচি বুধবার তেহরানে এক সামরিক অনুষ্ঠানে এ মন্তব্য করেন।

জো বাইডেন আমেরিকার ক্ষমতা গ্রহণ করার পর ওয়াশিংটনের মধ্যপ্রাচ্য নীতির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, আমাদের দৃষ্টিতে ট্রাম্প ও বাইডেনের মধ্যে কোনো পার্থক্য নেই। মার্কিন সরকার একটি সাম্রাজ্যবাদী, আধিপত্যকামী, জালিম ও লুটেরা সরকার।


মিয়ানমার সেনাবাহিনীর নৃশংস আচরণ, হাঁটু মুড়ে সন্ন্যাসিনীর আবেদন

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


ইরানের এই সেনা কর্মকর্তা বলেন, ট্রাম্প আমেরিকার সাম্রাজ্যবাদী নীতি প্রকাশ্যে ঘোষণা দিয়ে বাস্তবায়ন করত আর বাইডেন একই নীতি বাস্তবায়ন করছে ধূর্ত কৌশলের সঙ্গে। কাজেই আমাদেরকে আমেরিকার প্রতিটি আচরণ সম্পর্কে সতর্ক থাকতে হবে।

জেনারেল শেকারচি বলেন, মধ্যপ্রাচ্যে আমেরিকার হস্তক্ষেপকামী নীতির মোকাবিলায় আমাদের অবস্থান হচ্ছে, তাদেরকে অবশ্যই এ অঞ্চল ছেড়ে চলে যেতে হবে। আর আমরা এই নীতি-অবস্থান থেকে কখনোই সরে আসব না।  

news24bd.tv আয়শা