হাসপাতাল চত্বরে রেলিং ও গাছে উঠে মমতার কর্মীদের বিজেপি বিরোধী স্লোগান

হাসপাতাল চত্বরে রেলিং ও গাছে উঠে মমতার কর্মীদের বিজেপি বিরোধী স্লোগান

অনলাইন ডেস্ক

নন্দীগ্রামে ভোটের প্রচারণার সময় ‘হুড়োহুড়িতে’ পড়ে গিয়ে চোট পেয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ করা হয় ধাক্কা মেরে তাঁকে ফেলে দেওয়া হয়েছে তাকে।

হাসপাতাল চত্বরে রেলিংয়ের উপরে, গাছের ডালে চড়ে বসেছেন তৃণমূল কর্মীরা। এখানে যোগ দিয়েছেন তৃণমূল সমর্থিত জুনিয়র ডাক্তার সংগঠনের সদস্যরাও।

মমতা বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে নিয়ে আসতেই শুরু হয় বিজেপি-বিরোধী স্লোগান। সঙ্গে স্লোগান দেয়া হয় ‘মমতা ব্যানার্জি জিন্দাবাদ’!

হাসপাতালের সামনে ভিড় করা তৃণমূল কর্মীদের কোন মতে নিরস্ত করলেও এ্যাকাডেমিক ভবনের সামনের ফটকে আবার স্লোগান শুরু করে তারা। এমন সময় হাসপাতালে আসেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁর বিরুদ্ধেও বিক্ষোভ করতে থাকেন তৃণমূল সমর্থকেরা।

স্লোগান দেয়া হয় ‘বিজেপির দালাল রাজ্যপাল গো ব্যাক’।

আরও পড়ুন


প্রেসক্লাবের সামনে বিএনপির সমাবেশ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলায় শাশুড়িকে হত্যা করল পুত্রবধূ

মমতাকে থাকতে হবে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে, বাম পায়ের চোট গুরুতর

নিয়োগ দেবে শিল্প মন্ত্রণালয়


পৌনে দশটা নাগাদ রাজ্যপাল বেরনোর সময়েও তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল সমর্থক চিকিৎসকেরা। পুলিশ কোনও মতে রাজ্যপালের গাড়িকে বের করে দেয়। উডবার্ন ওয়ার্ডে ভিআইপি ওয়ার্ডে তখন মুখ্যমন্ত্রীর চিকিৎসায় ব্যস্ত বিশেষজ্ঞ-চিকিৎসক দল।

পূর্ব মেদিনীপুরে নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী আহত হওয়ার পরেই খবর এসেছিল এসএসকেএম হাসপাতালে। জানানো হয়, মুখ্যমন্ত্রীর চিকিৎসা হবে একমাত্র সরকারি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেই মতো শুরু হয় তৎপরতা। অর্থোপেডিক বিভাগের বেশ কয়েকজন চিকিৎসককে নিয়ে গঠন করা হয় মেডিকেল বোর্ড।

news24bd.tv আহমেদ