জেরিন খানের গোসলের ছবি ভাইরাল

জেরিন খানের গোসলের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী জেরিন খান। বেশি কিছু ব্যবসা সফল ছবিও করেছেন তিনি। বি-টাইনের এই নায়িকা যতটা না অভিনেত্রী হিসেবে জনপ্রিয় তার চেয়ে বেশি জনপ্রিয় আইটেম গার্ল হিসেবে।

জেরিন খানের বেশ কিছু আইটেম সং দর্শক মনে ঝড় তুলেছিল।

তাছাড়াও অভিনেত্রীর সৌন্দর্য আর শারীরিক গঠনে এখনো হাজারো দর্শক পাগল তার জন্যে।

news24bd.tv

জেরিন খান বেশ সাহসী অভিনেত্রী। সিনেমার বিভিন্ন দৃশ্যে বোল্ড হতেও দেখা গেছে তাকে। ব্যক্তিজীবনে বেশ স্বাধীনচেতা এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন তিনি। এতে দেখা যাচ্ছে, বাথটাবে শুয়ে আছেন এই অভিনেত্রী। পোস্ট করার পর শুধু ইনস্টাগ্রামে এই ছবিতে প্রায় ২ লাখ লাইক পড়েছে। ইন্টারনেটে রীতিমতো ভাইরাল এটি।

news24bd.tv

বিশ্ব নারী দিবসে ছবিটি পোস্ট করেন জেরিন। ক্যাপশনে একটি কথোপকথন লেখেন তিনি। এই অভিনেত্রী লিখেছেন, ‘তারা: আপনার সুপার পাওয়ার কি? আমি: একজন নারী। ’

আরও পড়ুন


রাজধানীতে মঞ্চ মাতাবেন গুরু জেমস

প্রধানমন্ত্রীর কাছে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর আবেদন

হাসপাতাল চত্বরে রেলিং ও গাছে উঠে মমতার কর্মীদের বিজেপি বিরোধী স্লোগান

প্রেসক্লাবের সামনে বিএনপির সমাবেশ, অতিরিক্ত পুলিশ মোতায়েন


এছাড়া বিশ্ব নারী দিবস উপলক্ষে ভারতীয় একটি সংবাদমাধ্যমে জেরিন খান বলেন, ‘নারী হিসেবে জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করি। আমার মতে, শুধু একটি দিন নারীদের উদযাপনের জন্য বরাদ্দ করা উচিত নয়। প্রতিদিনই উদযাপন হওয়া উচিত। ’

news24bd.tv

জেরিন অভিনীত সর্বশেষ বলিউড সিনেমা ‘১৯২১’। এরপর তেলেগু ভাষার ‘চাণক্য’ এবং পাঞ্জাবি ‘ডাকা’ সিনেমায় অভিনয় করেছেন। ‘হাম ভি একেলে তুম ভি একেলে’ সিনেমায় দেখা যাবে তাকে।

news24bd.tv আহমেদ