পরকিয়া প্রেম দেখে ফেলায় জবাই করে শাশুড়িকে হত্যা

পরকিয়া প্রেম দেখে ফেলায় জবাই করে শাশুড়িকে হত্যা

অনলাইন ডেস্ক

ছেলের স্ত্রীর সঙ্গে পরকিয়া প্রেমিককে দেখে ফেলায় শাশুড়িকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এই ঘটনা ঘটে। নিহত নারীর নাম যমুনা পাল।  

গত ৩ মার্চ দিবাগত রাতে শিবগঞ্জ পৌর এলাকার কুমারপাড়া-বাবুপাড়ার একটি ভাড়া বাসায় ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়।

পর দিন ৪ মার্চ বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় ৫ মার্চ নিহতের ভাই কবির বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্ত করে জানা যায়, শাশুড়ি তার পুত্রবধূর পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত যমুনা পালের ছেলে পেশায় স্বর্ণকার।

এ ঘটনায় নিহতের পুত্রবধূসহ পরকীয়া প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, যমুনা পালের পুত্রবধূ পলি রানী পাল ও তার কথিত পরকীয়া প্রেমিক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর গ্রামের গুলজার হোসেনের ছেলে মেহেদী হাসান।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


বুধবার (১০ মার্চ) রাতে শিবগঞ্জ থানার ওসি মো. ফরিদ হোসেন গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করে জানান, শাশুড়ি যমুনা পালকে গলা কেটে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে পুত্রবধূ পলি রানী পাল হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

পরকীয়া প্রেম দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেছে। অন্যদিকে গ্রেপ্তারকৃত পরকীয়া প্রেমিক মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল বুধবার বিকালে পুলিশ রিমান্ডে নেয়া হয়েছে।

news24bd.tv/আলী