প্রসাব করায় কেন্দ্রীয় নেতাকে পেটালেন ছাত্রলীগ কর্মী!

ছাত্রলীগ কর্মী জামান সামি ও আহত ছাত্রলীগ নেতা পুতুল চন্দ্র রায়

প্রসাব করায় কেন্দ্রীয় নেতাকে পেটালেন ছাত্রলীগ কর্মী!

অনলাইন ডেস্ক

নিজ বিভাগের সামনে প্রসাব করায় ছাত্রলীগের এক নেতাকে এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের কর্মী জামান সামি মারধর করেছেন অভিযোগ উঠেছে। হামলার শিখার  পুতুল চন্দ্র রায়  ছাত্রলীগের কেন্দ্রীয় স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক।

মারধরের ঘটনাটি ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের (কাজী মোতাহের হোসেন) ভবনের পাশে ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী। এ ঘটনায় শাহবাগ থানায় একটি অভিযোগ পত্র দায়ের করা হয়েছে।

অভিযোগ পত্রের বিষয়ে জানতে চাইলে শাহবাগ থানার ডিউটি অফিসার (উপ-পরিদর্শক) আবুল মোমেন, আমরা একটি অভিযোগ পত্র পেয়েছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

পুতুল চন্দ্র রায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (২০১০-১১) সেশন ও জগন্নাথ হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। আর জামান সামি আইন বিভাগের তৃতীয় বর্ষ, স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী এবং ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের রাজনীতি করেন বলে জানা যায়।


মিয়ানমার সেনাবাহিনীর নৃশংস আচরণ, হাঁটু মুড়ে সন্ন্যাসিনীর আবেদন

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


 

পুতুল চন্দ্র বলেন, গতরাত সাড়ে ১২টার সময়ে আমি আর আরেক বন্ধু হাটছিলাম। তখন ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের সামনে জামান সামি ও আরেকজন মিলে আমাকে ও আমার বন্ধুকে মারধোর করেন। তাদের সাথে আরো দুজন ছিলো। পরবর্তীতে লোক জড়ো হওয়ার পর তারা সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যায়।  

হামলার পরবর্তী সময়ে তাকে হাসপাতালে দেখতে যান ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন, এস এম হলের সাবেক ভিপি এম এম কামাল উদ্দিন এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক ইয়াসির আরফাত তূর্য।

news24bd.tv/আলী