দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই : প্রভা

অনলাইন ডেস্ক

দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই : প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১২ বছরের বেশি দিন হতে চললো।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেন সাহসি এই অভিনেত্রী।  ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে ভিডিও বার্তা ও লাইভ করে থাকেন।

অভিনয়ের এক যুগ পার করা প্রসঙ্গে প্রভা বলেন, আজ থেকে প্রায় দশ বছর আগে আমার সাথে যা ঘটেছে, সেটার জন্য আমি দায়ী নই! একজনের অসততার কারণে আমাকে সারাজীবন ভুগতে হয়েছে। আমি ভুগেছি।  তবে সব কিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক হতে পারছি, এটাই আমার বড় প্রাপ্তি।


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


নিজের ভুলগুলো নিয়ে কথা বলতে গিয়ে এ অভিনেত্রী বলেন, এতদিন যত সম্পর্কে জড়িয়েছিলাম, আমার মনে হয় সেগুলো টিকিয়ে রাখার জন্য সবচেয়ে বেশি চেষ্টা করেছি আমি। অবহেলা পেয়েও নিজে সবচেয়ে বেশি ছাড় দিয়েছি। হয়তো আমার ভুল, কারণ আমি আসলে মানুষ চিনতে ভুল করছি। তাই আপাতত প্রেম বা বিয়ে নিয়ে চিন্তা নেই। জীবনটাই উপভোগ করতে চাই।

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

শাকিব খানের সঙ্গে শুটিং শেষে দেশে ফিরেই অসুস্থ দর্শনা

অনলাইন ডেস্ক

শাকিব খানের সঙ্গে শুটিং শেষে দেশে ফিরেই অসুস্থ  দর্শনা

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‌‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ের জন্য মার্চ মাসের প্রায় পুরোটা সময় বাংলাদেশ ছিলেন টলিউড অভিনেত্রী দর্শনা বণিক।

শুটিং এর কাজ শেষ করে চলতি মাসের শুরুতে কলকাতা হয়ে মুম্বাই ও হায়দরাবাদে যাওয়ার কথা ছিল এই নায়িকার। কারণ, বাংলাদেশি ছবির পর বলিউড ও দক্ষিণ ভারতীয় দুটি সিনেমাতে অভিনয়ের কথা ছিল তার। কিন্তু কলকাতা ফিরেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে দর্শনা বলেন, ‘গত মাসে শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং করেছি। দারুণ অভিজ্ঞতা ছিল সেটা। এরপর কলকাতা ফিরেই শরীরটা খারাপ করল। তাই বাসাতেই বিশ্রাম নিচ্ছি। এছাড়া কোভিড-১৯ সংক্রমণ বাড়ায় আপাতত আর শুটিং করছি না।’

আরও পড়ুন


স্বাস্থ্যবিধি মেনে বিয়ে করলেন শামীম-সারিকা!

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেল ৯৫ জন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৪২৮০

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম এক দিনের রিমান্ডে


‘অন্তরাত্মা’র জন্য ১০ মার্চ ঢাকায় আসেন ভারতের কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। ১১ মার্চ থেকে পাবনায় ছবিটির শুটিং হয়। এর কাজ চলতি মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত চলেছে। এতে শাকিবের নায়িকা হিসেবে তাকে পাওয়া যাবে। সোহানী হোসেনের গল্পে এটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

রোজা রেখে তোপের মুখে ভাস্বরের কড়া জবাব

অনলাইন ডেস্ক

রোজা রেখে তোপের মুখে ভাস্বরের কড়া জবাব

কোলকাতার জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের রোজা রাখার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের কটাক্ষের  শিকার হয়েছেন। নেটিজেনরা অনেকেই বলছেন  ভাস্বর মুসলিন হয়ে গেছেন। হিন্দু, ব্রাহ্মণ হয়েও খাচ্ছেন গরুর মাংস। আবার কেউ অভিযোগ তুলেছেন, ধর্মান্তরিত হয়েই সংখ্যালঘুদের পা চাটছেন তিনি। 

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে এসমস্ত অভিযোগের কড়া জবাব দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। সেখানে তিনি জানিয়েছেন, কিছু মানুষ তাকে ভুল বুঝছেন। ভ্রান্ত ধরণা নিয়ে চলছেন তার সম্বন্ধে। সেগুলো ভাঙা জরুরি। 

তিনি জানান, রোজা রেখেছি বলে অনেকে অনেক কথা বলছেন। আমি নাকি গরু খাচ্ছি, মুসলিম হয়ে গিয়েছি, আমি ওদের পা চাটা। অনেকে এও বলছেন, আমার পূর্বপুরুষ নাকি বাংলাদেশ থেকে পালিয়ে এসেছেন।

ভাস্বর আরও জানান, গরু খাননি তিনি। রোজা রাখাকে কারোর ‘পা চাটা’ বলেও মানতে নারাজ এই অভিনেতা। এমনকি, রোজা রাখা সম্পূর্ণ নিজের ব্যক্তিগত বিষয় বলেও জানান তিনি। 

নিজের গ্রামের বাড়িতে যথেষ্ট ধুমধামের সঙ্গে দুর্গাপূজার আয়োজন করা হয়ে থাকে উল্লেখ করে এই অভিনেতা জানান, সে সময়েও তিনি ৪ দিন উপোস করেন। আর উপোসের অভ্যাস থাকায় প্রথমবার রোজা রাখতে তার কোনো অসুবিধা বা কষ্ট হচ্ছে না। 

এর আগে রোজা রেখে ভাস্বর গণমাধ্যমকে জানান, তিনি হিন্দু মুসলিমের ঐক্য ফেরাতে এই প্রথম রোজা রেখেছেন

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

করোনামুক্ত হলেন গাজী মাজহারুল আনোয়ার দম্পতি

অনলাইন ডেস্ক

করোনামুক্ত হলেন গাজী মাজহারুল আনোয়ার দম্পতি

দেশবরেণ্য গীতিকবি ও চলচ্চিত্র ব্যাক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। মার্চের শেষের দিকে তারা আক্রান্ত হন। ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিয়েছিলেন। অবশেষে তারা করোনামুক্ত হয়েছেন বলে জানিয়েছেন গাজীকন্যা সংগীতশিল্পী দিঠি আনোয়ার।

গাজীকন্যা বলেন, মহান আল্লাহর কাছে শুকরিয়া, তিনি আমার আব্বু আম্মুকে সুস্থ করে তুলেছেন। তারা এখন বাসাতেই আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন’

গত ২ এপ্রিল শুক্রবার গাজী মাজহরুলের শরীরে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শ মোতাবেক পরিচর্যা চলছিলো তার। 

অন্যদিকে গতকাল খবর এসেছে ৭৬ বছর বয়সী  বরেণ্য অভিনেতা আবুল হায়াত করোনামুক্ত হয়েছেন। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

স্বাস্থ্যবিধি মেনে বিয়ে করলেন শামীম-সারিকা!

অনলাইন ডেস্ক

স্বাস্থ্যবিধি মেনে বিয়ে করলেন শামীম-সারিকা!

এই লকডাউনে সীমিতি পরিসরে স্বাস্থ্যবিধি মেনে বিয়ে করলেন নাটকের পরিচিত দুই মুখ শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ। শামীম হাসান সরকার নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে বিয়ের কথা জানান। 

এরপরই খোঁজ নিয়ে জানা যায়, সম্প্রতি ‘সীমিত পরিসরে বিয়ে ’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তারা। লকডাউন পরিস্থিতিতে বিয়ের গল্প সেই সঙ্গে নাটকীয় কিছু ঘটনা নিয়ে নাটকটি নির্মিত। পরিচালনা করেছেন মনসুর আলম নির্ঝর| 

আরও পড়ুন


আল্লামা বাবুনগরীর বক্তব্য দেখে হতাশ মাওলানা মামুনুল

লকডাউনেও ঢাকায় রাস্তায় যানজট, চলাচল বেড়েছে মানুষের

দরিদ্রদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ

তীব্র দাবদাহে দেশ, ৪ বিভাগে বৃষ্টির আভাস


শামীম হাসান সরকার জানান, ’নাটকটির গল্প সমসমায়িক। দর্শকরা দেখে আনন্দ পাবেন। পুরো পৃথিবীই এখন করোনায় উলট-পালট। এই সময়ে সবকিছুই সীমিত পরিসরে করতে হচ্ছে। বিয়েটাও। এমন গল্পেই নাটকটি।’

নাটকটি ঈদে অনলাইনে মাধ্যমে প্রচার হবে বলে জানিছেন নির্মাতা। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

একমাত্র ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক

একমাত্র ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় ইলিয়াস কাঞ্চন

দর্শকের হৃদয়ে আজও ‘সুপারস্টার’ বৈচিত্রময় গল্পের সিনেমায় অভিনয় করা ইলিয়াস কাঞ্চন। এবার সুপারস্টার ঘরে হানা দিয়েছে করোনা ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন তার একমাত্র ছেলে জয়। একমাত্র ছেলের করোনায় আক্রান্ত হওয়াই মন ভালো নেই ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় এই নায়কের।

জয় এখন সুস্থ আছেন তবুও বাবা হিসেবে ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আছেন বলে জানিয়েছেন তিনি।

ইলিয়াস কাঞ্চনের ঘনিষ্ঠ লিটন এরশাদ বলেন, ‘কাঞ্চন ভাই ভালো আছেন। তিনি করোনার দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন। তবে কয়েক দিন আগে জয় করোনায় আক্রান্ত হয়েছে। ফলে কিছুটা ভাবনা থাকা স্বাভাবিক। আপনারা দোয়া করবেন।’

বাংলাদেশের সর্বাধিক ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত ‘বেদের মেয়ে জোছনা’র নায়ক ইলিয়াস কাঞ্চন। প্রায় তিনশ চলচ্চিত্রে অভিনয় করেছেন। সামাজিক অসঙ্গতি নিয়েও সরব এই অভিনেতা। গড়ে তুলেছেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন। স্বীকৃতি হিসেবে পেয়েছেন একুশে পদক।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর