ভারতে পাচারের সময় নারীকে ধর্ষণের চেষ্টা
থানায় মামলা দায়ের

ভারতে পাচারের সময় নারীকে ধর্ষণের চেষ্টা

Other

ঝিনাইদহের মহেশপুর শ্যামকুড় সীমান্তে বৃহস্পতিবার ভোরে অবৈধভাবে ভারতে পাচার করার সময় এক নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই নারী বাদী হয়ে মহেশপুর থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেছে।

বিজিবি ও থানা সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত্রে উপজেলার শ্যামকুড় সীমান্ত দিয়ে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার এক নারীসহ ৪ জনকে ভারতে পাচার করার সময় ভূট্রা ক্ষেতের মধ্যে আটকে রেখে ৪ দালাল ধর্ষণের চেষ্টা করে। ভিকটিমের আত্ম চিৎকারে এলাকাবাসী শ্রীনাথপুর বিজিবিকে খবর দিলে তাকে ভূট্রা ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

এ সময় দালালরা পালিয়ে যায়। ওই নারীর সঙ্গীদের অন্য স্থান থেকে উদ্ধার করা হয়।  

ভিকটিম জানায় তার কাছে থাকা ৪৭ হাজার ৫শ টাকা, একটি স্বর্ণ্বের চেইন, এক জোড়া কানের দুল ও  ৩টি মোবাইল দালালরা ছিনিয়ে নেয়।


সেজে আছে পঙ্গু,পায়ের ব্যান্ডেজে মিলল ফেনসিডিল

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


জানা যায়, গোপালগঞ্জ থেকে একটি দালাল চক্র ৩ জন নারী, ২জন শিশু ও ৪জন পুরুষ মোট ৯ জনকে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার নাভারনে রাজু নামে এক দালালের কাছে হস্তান্তর করে।

তাকে মাথাপিছু ১০ হাজার টাকা দেয়ার পর পাখি ভ্যানে করে মহেশপুর সীমান্তে পাঠায়।  

এরমধ্যে ৫ জনকে সীমান্তে ও বাকি ৪জনকে শ্যামকুড় সীমান্তে নিয়ে যাওয়া হয়। পদ্মপুকুর কলেজের পিছনে ওই নারী (বাদী) কে দলছুট করে তার উপর অত্যাচার করা হয়।
 
৫৮ বিজিবি’র অধিনায়ক লে.কর্নেল কামরুল আহসান জানান, তিনি রাত্রে সীমান্তে অবস্থান করে নিবিড়ভাবে তৎপরতা চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও দালালদের আটকের চেষ্টা করেছিলেন।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এই ঘটনায় ৪ জনকে আসামি করে মামলা হয়েছে।

news24bd.tv / কামরুল