এবার বিএনপির নেতা পেটালেন ছাত্রলীগ নেতাকে

এবার বিএনপির নেতা পেটালেন ছাত্রলীগ নেতাকে

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আতাউর রহমান খান ছাত্রলীগ নেতা লাদেন ঢালীকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত ১১টার দিকে জেলার লৌহজং উপজেলার পূর্ব শিমুলীয়া গ্রামে এই মারধরের ঘটনা ঘটে।

আহত লাদেন ঢালীকে উদ্ধার করতে আসলে অপর দুই ছাত্রলীগ নেতা শাহরিয়া খান ইমন ও শরিফকে মারধর করে এই বিএনপি নেতা। মারধরে গুরুতর অবস্থায় লাদেন ঢালীকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে লৌহজং থানায় অভিযোগ দায়ের করেছেন অপর আহত শরিফ।  

জেলা ছাত্রলীগের নেতা আহত শরিফ বলেন, বহিরাগত লোকজন এসে গ্রামে মাদক চোরাচালান করে। এমন সন্দেহে এক যুবককে জিজ্ঞাসাবাদ করে ছাত্রলীগ নেতা লাদেন ঢালী পরে উপজেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আতাউর হোসেন খানকে খবর দেন। তবে আতাউর রহমান খান ও তার লোকজন লাদেন ঢালীকে দেখে ক্ষিপ্ত হয়ে লাদেনকে ব্যাপক মারধর করে।

পরে আমিসহ আমার অপর সহকর্মী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহরিয়ার খান ইমন লাদেনকে উদ্ধার করতে গেলে তারা আমাদেরও মারধর করে।  


মিয়ানমার সেনাবাহিনীর নৃশংস আচরণ, হাঁটু মুড়ে সন্ন্যাসিনীর আবেদন

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


এই বিষয়ে অভিযুক্ত উপজেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আতাউর রহমান খানের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

লৌহজং থানার এসআই হাদিউজ্জামান বলেন, মারধরের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

news24bd.tv / কামরুল