অর্থ আত্মসাৎও ব্ল্যাকমেইলের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী স্বর্ণা

অর্থ আত্মসাৎও ব্ল্যাকমেইলের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী স্বর্ণা

অনলাইন ডেস্ক

অর্থ আত্মসাৎ, ব্ল্যাকমেইলের অভিযোগে অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। প্রতারণার মাধ্যমে এক সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগের মামলায় মডেল ও অভিনেত্রী রোমানাকে গ্রেপ্তার করা হয়।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ  বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে জানান, বৃহস্পতিবার বিকেলের দিকে স্বর্ণাকে লালমাটিয়া ডি ব্লক-এর একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ, ব্ল্যাকমেইলসহ প্রতারণার অভিযোগ রয়েছে।

news24bd.tv

জানা গেছে, ফেসবুকে সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের সঙ্গে প্রথমে প্রেম। সেই প্রেম এক সময়ে প্রণয়ে গড়ায়। তারপর বিভিন্ন কৌশলে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নেওয়া হয়ে জুয়েলের থেকে। সেই টাকায় কিনেছেন ফ্ল্যাটও।

 

স্বর্ণা ও জুয়েলের বিয়ে হয় ২০১৯ সালের মার্চে। বিয়ের পর তারা একসঙ্গে ছিলেনও কিছুদিন। অতঃপর জুয়েল পুনরায় সৌদি চলে যান। এরপর জুয়েলকে স্বর্ণা জানান, তার সঙ্গে আর সংসার করতে পারবেন না তিনি। আর এতেই বাঁধে বিপত্তি।

জুয়েল সৌদি থেকে দেশে ফিরে বৃহস্পতিবার স্বর্ণার নামে প্রতারণার মামলা করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানায়। মামলার পর  বিকেলে রাজধানীর লালমাটিয়ার সি ব্লকের একটি বাসা থেকে রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেপ্তার করে পুলিশ।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ। বলেন, ‘তাদের দুজনের মধ্যে প্রথমে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাদী জুয়েলের অভিযোগ, সম্পর্ক শুরুর পর থেকে স্বর্ণা বিভিন্ন সময় নানা অজুহাতে তার কাছ থেকে টাকা নিতেন। একপর্যায়ে তারা বিয়েও করেন। বিয়ের পর ফ্ল্যাট কেনার টাকাও নিয়েছেন স্বর্ণা। এভাবে এক কোটি ৭৮ লাখ ৬০ হাজার টাকা নিয়েছেন বলে বাদীর দাবি। সর্বশেষে জুয়েলকে ডিভোর্স দেওয়ার কথা বলা হয়। এর আগে আবার জুয়েলের আপত্তিকর ছবি তুলে তা নিয়ে ব্লাকমেইলও করার চেষ্টা করা হয়েছে বলে জুয়েলের দাবি। তারপর তিনি মামলা করেছেন। মামলার পর আমরা স্বর্ণাকে গ্রেপ্তার করেছি। বিস্তারিত জানার জন্য স্বর্ণাকে জিজ্ঞাসাবাদ করছি। ’


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল মামলার বাদীর বরাত দিয়ে বলেন, ‘২০১৯ সালের মার্চ মাসে তাদের বিয়ে হয়। সে সময় স্বর্ণা কাবিননামায় বিধবা বলে দাবি করেছিলেন। কিন্তু তার সংসার রয়েছে। চলতি বছরের শুরুর দিকে জুয়েলকে ডিভোর্স দেওয়া হয়েছে বলে স্বর্ণা তাকে জানান। তারপর জুয়েল দেশে ফিরে আসেন ফেব্রুয়ারি মাসে। কোনো উপায় না দেখে তিনি আজ মামলা করেছেন। ’

news24bd.tv

এডিসি আরো বলেন, ‘মামলা করার আগে জুয়েল ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিবাহ ও তালাক শাখায় যান। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন, তার নামে কোনো তালাকনামা পৌঁছায়নি তখনও। এ ছাড়া স্বর্ণাও কোনো কাগজপত্র দেখাতে পারেননি বলে জুয়েল আমাকে জানিয়েছেন। জুয়েল মামলার এজাহারে তাদের ফেসবুক ও হোয়াটসঅ্যাপের কথোপকথন ও নানা বিষয়ের প্রমাণ দেখিয়েছেন। ’

মডেলিংয়ের মাধ্যমে ২০০৬ সালে শোবিজে নাম লেখান রোমানা স্বর্ণা। ২০১৫ সালে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ এবং ২০১৬ সালে একই পরিচালকের ‘রান আউট’ সিনেমায় অভিনয় করেন তিনি।

news24bd.tv/আলী