অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা
অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা

অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা

অনলাইন ডেস্ক

নিজের নামে অসংখ্য ফেসবুক আইডি খুলে প্রবাসীদের সঙ্গে মডেল পরিচয়ে প্রেম করতেন রোমানা ইসলাম স্বর্ণা। নানা অজুহাত দেখিয়ে বা বিয়ে করতে চেয়ে হাতিয়ে নিতেন বিপুল পরিমাণ টাকা। পরে টাকাওয়ালা দেখে অবশ্য বিয়েও করতেন। কৌশলে দাম্পত্য জীবনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জায়গা-জমিও লিখে নিতেন।

প্রতারিতদের দাবি, ২৮ জনের সাথে এভাবে প্রতারণা করে বিয়ে করে রোমানা হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা। পুলিশ বলছে, এই পরিবারের প্রতিটি সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

news24bd.tv

আর এই প্রতারণার শিকার সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েল। কখনো ফ্ল্যাট কেনা আবার কখনো গাড়ি কেনার নাম করে রোমানা সৌদি প্রবাসী কামরুলের কাছ থেকে এক বছরে বিভিন্ন সময়ে নেন আড়াই কোটি টাকা।

news24bd.tv

প্রতারিত প্রবাসী কামরুল ইসলাম বলেন, সে আমার সাথে প্রথমে ভাল সম্পর্কে করে। এরপর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার নাম করে ১ কোটি ৯০ লাখ টাকা নেয়। আমি দেশে আসার পর আমাকে বাসায় ডাকে। আমি বাসায় গেলে কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে। এরপর আমার খারাপ ছবি তুলে নেয় ও আমার থেকে স্ট্যাম্পে সাইন নিয়ে নেয়।

আরও পড়ুন


পুলিশের ওপর হামলা: রিজভীসহ বিএনপির ১৮ নেতার বিরুদ্ধে চার্জশিট

আদালতে পাঠানো হয়েছে অভিনেত্রী ও মডেল স্বর্ণাকে

বিএনপি ঠুনকো ইস্যু নিয়ে মাঠ গরমের অপচেষ্টা করছে: ওবায়দুল কাদের

মেয়রদের টনক নড়াতে মশারি টানিয়ে অভিনব প্রতিবাদ


এভাবেই বিয়ের নামে প্রতারণা করে রোমানা ২৮ জন প্রবাসীর কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে জানিয়েছেন প্রতারিতরা। আর পুলিশ বলছে, এই পরিবারের প্রতিটি সদস্যই বিপরীত লিঙ্গের সাথে একই প্রক্রিয়ার প্রেম ও বিয়ের সম্পর্কের অভিনয় করে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে।

news24bd.tv

এ প্রসঙ্গে ডিএমপির ডিসি হারুন অর রশীদ বলেন, রোমানা, তার মা, তার ভাই ও ভাইয়ের বউ ও রোমানার ছেলে তারা সবাই এই ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছে। তিনি বিদেশ থেকে আসার পর বাসায় নিয়ে উলঙ্গ করে তার ছবি তুলে তারা। এরপর টাকা দাবি করে বসে। টাকা না দিলে সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

news24bd.tv আহমেদ